হোম অন্যান্যসারাদেশ বঙ্গবন্ধু এবং মাননীয় প্রধানমন্ত্রীকে গালিগালাজ ও হত্যার হুমকিদাতা লিটন গাজীর ফাঁসির দাবীতে মণিরামপুরে মানববন্ধব

বঙ্গবন্ধু এবং মাননীয় প্রধানমন্ত্রীকে গালিগালাজ ও হত্যার হুমকিদাতা লিটন গাজীর ফাঁসির দাবীতে মণিরামপুরে মানববন্ধব

কর্তৃক
০ মন্তব্য 128 ভিউজ

মণিরামপুর( যশোর) প্রতিনিধি :

বঙ্গবন্ধু এবং মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাসহ আওয়ামীলীগের নেতাকর্মীদের অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকিদাতা লিটন গাজীর ফাঁসির দাবীতে দেশব্যাপি কর্মসূচীর অংশ হিসেবে মণিরামপুরে মানববন্ধব কর্মসূচী পালিত হয়েছে। শনিবার বিকেলে মণিরামপুর পৌরশহরে এ মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন ডিজিটাল আর্ন্তজাতিক মানবাধিকার ফাউন্ডেশনের জেলা সভাপতি মোঃ রাকিব হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক ওয়ালিদ কামাল, আইন বিষয়ক সম্পাদক ইলিয়াস হোসেনসহ সংগঠনের উপজেলা, পৌর ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

উল্লেখ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিটন গাজী নামে একটি আইডি থেকে লাইভে এসে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামীলীগের নেতাকর্মীদের বিভিন্ন সময়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও খুনের হুমকি দিয়ে চলেছে। এহেনও কাজের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং লিটন গাজীকে খুজে বের করে আইনের আওতায় আনার জন্য দেশ ব্যাপি ডিজিটাল আর্ন্তজাতিক মানবাধিকার ফাউন্ডেশন, যশোর জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন