হোম অন্যান্যসারাদেশ প্রতারনামূলক জমি রেজিস্ট্রি করে নেয়ার অপরাধে দায়েরকৃত মামলার বাদী সোনাভান বিবি’র মৃত্যু

প্রতারনামূলক জমি রেজিস্ট্রি করে নেয়ার অপরাধে দায়েরকৃত মামলার বাদী সোনাভান বিবি’র মৃত্যু

কর্তৃক
০ মন্তব্য 111 ভিউজ

দীপক শেঠ,কলারোয়া প্রতিনিধি :

কলারোয়ায় প্রতারনামূলকভাবে জমি রেজিস্ট্রি করে নেয়ার অপরাধে দায়েরকৃত মামলার বাদী সেই সোনাভান বিবি (৬৫) মারা গেছেন। মৃত্যু নিয়ে অভিযোগের ভিত্তিতে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছেন। শনিবার (২৯ আগস্ট) বেলা দেড়টার দিকে উপজেলার কেরালকাতা ইউনিয়নের দক্ষিন বহুড়া গ্রামে ভাইপোর বাড়িতে তিনি মারা যান (ইন্না,,রাজেউন)। তিনি ওই গ্রামের মৃত হাজের বিশ্বাসের কন্যা।

এদিকে, সোনাভান বিবির মৃত্যুর পর দাফন প্রস্তুতির সময় তার মৃত্যু অস্বাভাবিক হয়েছে এমনটি দাবি করে মরহুমার ভাইপো রফিকুল ইসলামের অভিযোগের ভিত্তিতে থানা পুলিশের একটি দল সেখানে উপস্থিত হয়ে সত্যতা নিরুপণের লক্ষ্যে সোনাভান বিবির লাশ সেখান থেকে থানায় নিয়ে আসা হয়। অভিযোগকারী রফিকুল ইসলাম জানান, ‘আমার ফুফু তার আরেক ভাইপো ইসরাফিলের বাড়িতে থাকতেন। সেখানে তার মৃত্যু হয়।

তার মৃত্যু স্বাভাবিক মনে না হওয়ায় আমি থানা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছি। এদিকে, মরহুমার অন্য ভাইপো মামলার আসামী ইসরাফিল ও জাহাঙ্গীর আলম জানান, ফুপু দীর্ঘদিন যাবত টিবি সহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি দীর্ঘদিন ধরে চিকিৎসকের পরামর্শ মোতাবেক ওষুধ সেবন করতেন। শনিবার বেলা দেড়টার দিকে তিনি মারা যান। শনিবার রাত ১০টার দিকে এ রিপোর্ট লেখার সময় কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান, ‘অভিযোগের ভিত্তিতে লাশ ময়না তদন্তের লক্ষ্যে সাতক্ষীরায় মর্গে প্রেরণের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন