হোম অন্যান্যসারাদেশ ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু

ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু

কর্তৃক
০ মন্তব্য 81 ভিউজ

ঝিনাইদহ অফিস :

ঝিনাইদহে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৪ জন মারা গেছেন। এদের মধ্যে ঝিনাইদহ কোভিড হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মো: জাহাঙ্গীর কবির (৪৫) ও বাবলুল করিম (৫২)। ঢাকা কুর্মিটোলা হাসপাতালে মোর্শেদ বিন মাসুদ (২৬) ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পান্টু বিশ্বাস (৫০)।

এদের মধ্যে ঝিনাইদহ কোভিড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন কালীগঞ্জ উপজেলার আলাইপুর গ্রামের সলেমান মোলøার ছেলে বাবলুল করিম। তিনি কালীগঞ্জ নির্বাচন অফিসের অফিস সহায়ক ছিলেন এবং মহেশপুর উপজেলার হাবাসপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে মো: জাহাঙ্গীর কবির। তারা দু’জনই ক’দিন আগে সর্দ্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ঝিনাইদহ কোভিড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এছাড়া ঝিনাইদহ শহরের ব্যাপারীপাড়ার মাসুদুর রহমানের ছেলে মোর্শেদ বিন মাসুদ ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন।

গত ২৫-০৮-২০২০ তাং তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। তাকে চিকিৎসার জন্য ওই দিনই ঢাকায় নেওয়া হয়। পরদিন মারা যান। তিনি পানি উন্নয়ন বোর্ড মাগুরা অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন। হরিণাকুন্ডু উপজেলার শড়াবাড়িয়া গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে পান্টু বিশ্বাস ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি অবসরপ্রাপ্ত সেনা সদস্য ছিলেন। ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথে নির্দেশনায় ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আব্দুল হামিদ খান মৃত ব্যক্তিদের দাফন কাফনের ব্যবস্থা করেন।

ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ গঠিত দাফন কমিটি এ পর্যন্ত ৪৮ জন করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের লাশ দাফন সম্পন্ন করলো। মহামালী করোনার মধ্যে নিজেদের জীবনের ভয়ভীত না করে ইসলামিক ফাউন্ডেশনের দাফন কমিটি করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের দাফন কাফন এবং শেষকৃত্তানুষ্ঠান করে যাচ্ছেন। অসংখ্য ধন্যবান ও অভিনন্দন আপনাদের। আপনারাই ধার্মিক

সম্পর্কিত পোস্ট

মতামত দিন