হোম অন্যান্যসারাদেশ যশোরের ঝিকরগাছায় র‌্যাবের অভিযানে ভারতীয় ওষুধসহ গ্রেফতার-২

যশোরের ঝিকরগাছায় র‌্যাবের অভিযানে ভারতীয় ওষুধসহ গ্রেফতার-২

কর্তৃক
০ মন্তব্য 78 ভিউজ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি :

যশোরের ঝিকরগাছা বিএম হাইস্কুলের সামনে থেকে বিপুল পরিমান ভারতীয় ওষুধ সহ রাসেল সরদার(২৪) ও সামছুর রহমান(২৪)কে হাতেনাতে গ্রেফতার করে যশোর র‌্যাব-৬ এর সদস্যরা।গ্রেফতার রাসেল সরদার নড়াইল জেলার টোনা গ্রামের শওকত আলীর ছেলে ও একই জেলার নরগাতি গ্রামের রফিকুল ইসলাম এর ছেলে সামছুর রহমান।

মঙ্গলবার(২৬ শে আগস্ট) র‌্যাব-৬, সিপিসি-৩, যশোরক্যাম্পের কোম্পানি কমান্ডার এর নেতৃত্বে একটি আভিযানিক দল যশোর জেলার ঝিকরগাছা থানা এলাকায় অভিযান চালিয়ে আমদানিকৃত ভারতীয় তৈরী বিভিন্ন প্রকার ৪৫(পঁয়তাল্লিশ) আইটেম অবৈধ ওষুধ সহ দুইজনকে গ্রেফতার করে।যার সর্বমোট মূল্য ভারতীয় রুপী ২,৭৭,৪০৮-(দুই লক্ষ সাতাত্তর হাজার চারশত পাঁচ টাকা)। তাদের কাছে নগত অর্থ
যশোর র‌্যাব-৬,সিপিসি-৩,ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন(এক্স)বিএন জানান, গোপন সংবাদে জানতে পারি আসামীদ্বয় দীর্ঘদিন যাবত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধভাবে পাশ্ববর্তী দেশ ভারত হতে চোরাই পথে বিভিন্ন ভারতীয় পন্য সংগ্রহ করিয়া ক্রয় বিক্রয় করছে এমন সংবাদের ভিত্তিতে ঝিকরগাছা থানাধীন বিএম হাইস্কুলের সামনে অভিযান চালিয়ে বিপুল পরিমান ওষুধ সহ দুইজনকে গ্রেফতার করা হয়। জব্দকৃত আলামত সহ দুইজন আসামীকে ঝিকরগাছা থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন