হোম অন্যান্যলিড নিউজ মৃত্যুর বিচারের দাবী জানিয়ে সুইসাইট নোটে গৃহবধু আত্মহত্যা আটক-২

মৃত্যুর বিচারের দাবী জানিয়ে সুইসাইট নোটে গৃহবধু আত্মহত্যা আটক-২

কর্তৃক
০ মন্তব্য 79 ভিউজ

কিশোর কুমার:

আমার মৃত্যুর জন্য দায়ী শশুর শাশুড়ি। ওই জানোয়ারেরা আমাকে বাঁচতে দিলনা। আমার মৃত্যুর পর ওদের যেন বিচার হয়। আমার মেয়েটা আমার মা বাবার কাছে মানুষ হোক। মেয়েটাকে ও স্বামীকে ছেড়ে যেতে আমার খুব কষ্ট হচ্ছে। শশুর শাশুড়ি এই জানোয়ারেরা আমাকে শান্তিতে বেঁচে থাকতে দিবেনা। আমি নিরুপায় হয়ে এই পথ বেঁচে নিলাম এমনই সুইসাইট নোট লিখে আত্মহননের পথ বেছে নিল পাটকেলঘাটার পল্লীর এক গৃহবধু মৌসুমি সাহা(৩২)। নিহত মৌসুমি সাহা তালা উপজেলার বলরামপুর গ্রামের উৎপল সাহার স্ত্রী। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার(২৫আগষ্ট) দুপুর সাড়ে তিনটার দিকে পাটকেলঘাটার পল্লীবিদ্যুৎ রোড়ের সাহাবাড়িতে।

ঘটনার বিবরনে জানা যায়, দীর্ঘদিনে যাবত শশুর ও শাশুড়ির নির্যাতনের শিকার হয়ে সুইসাইট নোট লিখে আত্মহত্যার পথ বেছে নেয় গৃহবধূ মৌসুম সাহা। ব্যাক্তিগত জীবনে তিনি এক কন্যা সন্তানের জননী ছিলেন। এই ঘটনায় শশুর দীনবন্ধু সাহা ও শাশুড়ি স্বপ্না রানী সাহা কে আটক করেছে পুলিশ। স্থানীয় বাসিন্দারা জানান, উৎপল সাহা স্ত্রীকে নিয়ে ২০০২ সাল থেকে পাটকেলঘাটায় পল্লী বিদ্যুৎ রোড়ে সাহা বাড়িতে শান্তিপূর্নভাবে বসবাস করে আসছিল। ইতি মধ্যে ঐ তাদের বাড়ি ভাগাভাগিকে কেন্দ্র করে উৎপল সাহার পিতা মাতা ও ছোটভাই রাহুল সাহার মধ্যে প্রায় কলহ বাধত। এরই জের ধরে তারা প্রায় সময় মৌসুমি সাহাকে শারিরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিল ।

এ নিয়ে একাধিক বার সালিশ বৈঠক হয়েছে । এরই জের ধরে তার স্বামী উৎপল সাহা বাড়িতে না থাকার সুবাদে আজ মঙ্গলবার(২৫আগষ্ট) দুপুরে শশুর ও শাশুড়ি তাকে মানসিকভাবে নির্যাতন করতে থাকে। বাধ্য হয়ে মৌসুমি আজ নিজ ঘরে ফ্যানের সাথে ওরনা পেচিয়ে আত্মহননের পথ বেছে নেয় । নিহতের স্বামী উৎপল সাহা জানান,২০০২সাল থেকে আমি এখানে বসবাস করি। ১৩ বছর আগের আগে পারুলিয়া নিবাসী মৌসুমির সাথে আমার বিবাহ হয়। বর্তমানে আমাদের ঘরে পঞ্চম শ্রেনিতে পড়ুয়া একটি কন্যা সন্তান আছে।

আমার বাবা,মা ও ছোটভাই আমাকে পাটকেলঘাটার এই বাড়ি থেকে বের করার জন্য নানা চেষ্টা করে আসছিল।এ নিয়ে প্রায় আমার স্ত্রীর সাথে অশান্তি হত আজ দুপুরে আমি বাইরে গেলে আমার বাবা, মা আমার স্ত্রীকে মানসিকভাবে নির্যাতন করতে থাকে । আজ দুপুর ৩.১৫ মিনিটে আমাকে সর্বশেষ মুঠোফোন সে এসব তথ্য জানায়।আমি ১৫ মিনিট পরে বাসায় ফিরে দেখি স্ত্রী সাড়া না পেয়ে দরজা ভেঙে স্ত্রীর ঝুলন্ত দেহ দেখে পুলিশকে খবর দিই। পুলিশ ঘটনাস্থলে এসে পরিদর্শন করে লাশ থানায় নিয়ে যায় ।

বিষয়টা নিয়ে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ তদন্ত জেল্লাল হোসেনের সাথে কথা বললে তিনি জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে আগামীকাল ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হবে। এ ছাড়া লাশের পাশে থেকে একটি সুইসাইট নোট (চিঠি) জব্দ করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে। রিপোট লেখা পর্যান্ত থানায় এব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন