হোম অন্যান্যসারাদেশ তালায় মহিলাকে পিটিয়ে হত্যা ! সাত জনকে আটক

তালায় মহিলাকে পিটিয়ে হত্যা ! সাত জনকে আটক

কর্তৃক
০ মন্তব্য 69 ভিউজ

বিশেষ প্রতিনিধি :
স্বামীকে মারপিটের প্রতিবাদ করতে যাওয়ায় সাতক্ষীরার তালায় নাসিমা বেগম (৩৮) নামে এক মহিলাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এঘটনায় পুলিশ সাত জনকে আটক করেছে। মঙ্গলবার (২৫ আগষ্ট) সকালে তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের মহান্দী গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে তালা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান,পাট চুরির অভিযোগ এনে গত (২৩ আগষ্ট) রবিবার সকালে নিহতের স্বামী নাজের শেখকে মারপিট করে মনিরুল মোড়ল গংরা। এঘটনার জের ধরে নাসিমা প্রতিবাদ করতে গেলে তাকে বেধড়ক মারপিট করে। এতে তিনি মারাত্মক আহত হয়। নিহত নাসিমা বেগম মহান্দী গ্রামের নাজের শেখ’র স্ত্রী। আর মনিরুল ইসলাম একইগ্রামের করিম মোড়লের ছেলে। নিহতের স্বামী নাজের শেখ জানান, সোমবার (২৪আগষ্ট)) বিকালে তার স্ত্রী মোড়লপাড়ায় ডিপ-টিউবওয়েলে পানি আনতে যায়।

সেখানে মনিরুল গংদের কাছে স্বামীকে মারার কারণ জানতে চাইলে নাসিমার সাথে বাকবিতান্ডা শুরু করে মনিরুলগংরা। একপর্যায়ে তার স্ত্রী নাসিমাকে বেধড়ক পিটাতে শুরু করে মনিরুল গংরা। মারপিটের কারণে নাসিমা বেগমর মাথা ফেটে অজ্ঞান হয়ে রাস্তায় লুটিয়ে পড়ে। খবর পেয়ে তিনিসহ এলাকাবাসী এগিয়ে গেলে মনিরুল গংরা পালিয়ে যায়। গুরত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসেন তিনি।

সেখানে গ্রাম্য ডাঃ শহিদুলকে দিয়ে প্রাথামক চিকিৎসা করানো হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিতে গেলে মনিরুলগংদের বাঁধার মুখে গুরুত্বর আহত নাসিমাকে বাড়ীতেই ফিরিয়ে আনা হয়। মঙ্গলবার (২৫ আগষ্ট) সকাল ৮টার দিকে নাসিমার বেগমের মৃত্যু হয়। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল জানান, নিহতের মাথায় ক্ষতসহ শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সাত জনকে আটক করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন