হোম অন্যান্যসারাদেশ কুলিয়ায় উপকারভোগীদের মাঝে নগদ অর্থ বিতরণ

কুলিয়ায় উপকারভোগীদের মাঝে নগদ অর্থ বিতরণ

কর্তৃক
০ মন্তব্য 120 ভিউজ

দেবহাটা প্রতিনিধি :
দেবহাটার কুলিয়া ইউনিয়নের উপকারভোগীদের মাঝে মোবাইল মানি ট্রান্সফারের মাধ্যমে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১০ টা থেকে কুলিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে দেবহাটা এরিয়া প্রোগ্রাম এর দাতা সংস্থা ওয়ার্ল্ড ভিশন ও বাস্তবায়নকারী সংস্থা সুশীলন কর্তৃক ইউনিয়নের ৮৮ জন অতি দরিদ্র ও দরিদ্র পরিবারের মাঝে মোবাইল মানি ট্রান্সফার এর মাধ্যমে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

এই কার্যক্রমের আওতায় মোবাইল ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ এর মাধ্যমে উপকারভোগী প্রতিটি পরিবার কে তিন হাজার টাকা করে অর্থ সহায়তা দেওয়া হয়েছে। বিতরণ কার্যক্রমের শুরুতেই দেবহাটা এরিয়া প্রোগ্রামের ওয়ার্ল্ড ভিশনের এরিয়া প্রোগ্রাম ম্যানেজার ফুলি সারকার তার শুভেচ্ছা বক্তব্যে এই বিতরনের জন্য উপকারভোগী বাছাই এর বিভিন্ন ধাপসমূহ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন এবং উপকারভোগী প্রতিটি পরিবার কে এই অর্থ তার পরিবারের শিশুর কল্যানে তথা শিশু সুরক্ষায় ব্যবহার করার জন্য আহ্বান জানান।

বিতরন কার্যক্রমে উপস্থিত সাতক্ষীরা এরিয়া প্রোগ্রাম ক্লাস্টার এর ম্যানেজার মেথিল্ডা মেন্ডেজ তার শুভেচ্ছা বক্ত্যব্যে বলেন, কোভিড-১৯ এর মহামারীকালীন পরিস্থিতিতে দেবহাটা এরিয়া প্রোগ্রাম বিপদাপন্ন মানুষের জন্য বিভিন্নভাবে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। সহায়তাপ্রাপ্তদের প্রতি তিনি আহ্বান জানিয়ে তিনি বলেন, সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার মাধ্যমে এসকল পরিবার যেন নিজেদের পাশাপাশি বিশেষ করে শিশুদের সুরক্ষা নিশ্চিত করার ক্ষেত্রে সর্বাধিক গুরুত্ব দিতে পারেন সেদিকে খেয়াল রাখতে হবে।

সহায়তা প্রদানকালে কুলিয়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব আসাদুল ইসলাম তার বক্তব্যে দেবহাটা এরিয়া প্রোগ্রামের এই মানবিক কর্মকান্ডকে আরো সম্প্রসারিত করে বেশী সংখ্যক মানুষকে সাহায্য করার জন্য আহ্বান জানান এবং সাথে সাথে দেবহাটা এরিয়া প্রোগ্রামের সকল কাজে স্বচ্ছতা নিশ্চিত করার নিরন্তর প্রচেষ্টার জন্য বিশেষ ভাবে ধন্যবাদ জানিয়ে সহায়তা বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় পুষ্পকাটি পশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো. আব্দুস সাত্তার, বহেরা গুরুগ্রাম জামে মসজিদের ইমাম হাফেজ মো. আশরাফুল ইসলাম এবং এর পাশাপাশি দেবহাটা এরিয়া প্রোগ্রামের পক্ষ থেকে ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার পল ভক্ত মন্ডল এবং সুশীলনের মনিটরিং অফিসার মামুন হোসেন, সকল ফিল্ড সুপারভাইজার সহ কুলিয়া পি এফ এ- তে কর্মরত কমিউনিটি সহায়তাকারীগণ উপস্থিত ছিলেন। বিতরন কার্যক্রমের অনুষ্ঠান টি সঞ্চালনা করেন দেবহাটা এরিয়া প্রোগ্রামের সুশীলনের প্রোজেক্ট অফিসার মো. রাসেল আহমেদ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন