হোম অন্যান্যসারাদেশ মোংলায় পুলিশ বিতরণ করলো শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স

মোংলায় পুলিশ বিতরণ করলো শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স

কর্তৃক
০ মন্তব্য 148 ভিউজ

মোংলা প্রতিনিধি :
মোংলায় পুলিশের সহায়তায় শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স পেলেন দুই শতাধিক মোটরজান মালিক। বুধবার সকালে মোংলা থানায় ওইসব লাইসেন্স আবেদন কারীদের হাতে তুলেদেন মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন মোংলা থানার পুলিশ পরিদর্শ( তদন্ত) তুহিন মন্ডল, মোংলা উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, মোংলা থানার সেকেন্ড অফিসার মোঃ জাহাঙ্গীর আলম,মিঠাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হাওলার,মোংলা থানার কয়েকজন কর্মকর্তা ও মোংলায় দকর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় সাংবাদিকরা।

বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাগেরহাট জেলা পুলিশ সুপার উপস্থিত থাকার কথা থাকলেও দাপ্তরিক কাজে মোংলায় আসতে পারেনি তিনি। এসময় শিক্ষানবিশ লাইসেন্স এর জন্য আবেদনকারীদের উদ্যেশে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার বলেন, মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার ভালো উদ্যোগ নেয়ার কারনে লাইসেন্স গ্রহনে ভোগান্তী আর হয়রানী থেকে রক্ষা পাবে মোংলা বাসী।

আবেদনকারীদের হাতে শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স হস্তান্তর শেষে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, সাতশ আবেদনকারী আমাদের কাছে ফরম জমা দিয়েছেন। আমরা বাগেরহাট বিআরটিতে সকল প্রক্রিয়া শেষ করে দুদফায় ২৭০ জনকে লাইসেন্স হস্তান্তর করেছি। পর্যায় ক্রমে বাকী সবাইকে প্রাপ্তি সাপেক্ষে লাইসেন্স হস্তান্তর করা হবে। এসময় পুলিশের এ কর্মকর্তা আরো বলেন, মুলত সড়ক পথে দূর্ঘটনা রোদে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন