হোম অন্যান্যসারাদেশ কাদাকাটিতে মাদারাসা ছাত্রকে আটকে রাখার অভিযোগে ঘরবাড়ি ভাংচুর

কাদাকাটিতে মাদারাসা ছাত্রকে আটকে রাখার অভিযোগে ঘরবাড়ি ভাংচুর

কর্তৃক
০ মন্তব্য 70 ভিউজ

এমএম সাহেব আলী আশাশুনি :
আশাশুনি উপজেলার কাদাকাটি ইউনিয়নের তেঁতুলিয়ায় এক মাদরাসা ছাত্রকে আটকে রাখার অভিযোগে এলাকাবাসী এক মহিলার ঘরবাড়ি ভাংচুর করেছে। শুক্রবার সকালে উপজেলার তেঁতুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। জানাগেছে, তেঁতুলিয়া গ্রামের রফিকুল গাজীর স্ত্রী কোহিনুর বিবি ও তার কন্যা আবু হাসানের স্ত্রী রোজিনা বাড়ির পাশে মাদরাসার ছাত্র নাজিমকে (১৩) ফজরের নামাজের জন্য পুকুরে অজু করতে গেলে কৌশলে তাকে ডেকে বাড়িতে নেয়। এরপর তাকে নানা ভয়ভীতি দেখিয়ে ঘরে আটকে রাখে।

একপর্যায়ে ভোর হয়ে গেলে শিশু নাজিমকে ছেড়ে দেয়। নাজিম ভীতসন্ত্রস্ত অবস্থায় মাদরাসায় পৌছলে বিষয়টি ছড়িয়ে পড়লে উত্তেজিত শত শত গ্রামবাসী ও মাদরাসার ছেলেরা ঘটনাস্থানে পৌছে কোহিনুর বিবির ঘরবাড়ি ও আসবাবপত্র ভাংচুর কওে তছনছ করে দেয়। খবর পেয়ে আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির পুলিশ বাহিনীকে নিয়ে ঘটনাস্থানে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

এব্যাপরে রোজিনা জানান, রাত্র ৩.৫১ টার সময় নাজিম তাদের ঘরের পেছনে ধাক্কা দেয়, না উঠায় ঢিল ছোড়ে। ছাদে উঠে লাইট জ্বালিয়ে কে, এখানে কি করছিস? প্রশ্ন করার পর সে নানীর সাথে দরকার আছে বলে দরজা খুলতে বললে তাকে ভিতরে নেওয়া হয়।

তখন সে নানীর (কোহিনুর) সাথে রাতে থাকতে চায় এমন আব্দার করলে তাকে আটকে রেখে সকালে তাকে ছেড়ে দেওয়ার পর বেলা ৯ টার দিকে রবিউল, আরিফুল, রুবেল, নাজিম, মাসুম, আলাউদ্দিন, আজিম, ইসমাইল, আজিম, আব্দুল্লাহ, সোলায়মান, মোস্তফা, তরিকুলসহ শতাধিক লোকজন তার মা কোহিনুরের বাড়িতে হামলা চালায়। এসময় ৮টি দরজা, ২টি পানির ট্যাংকি, মটর, ফ্রিজ, শার্টার, ছাদ ও পাকা ওয়াল, কয়েকটি ঘরের এ্যালবেস্টার টিন ও টাইলস ভাংচুর করে এবং দেড় ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও লক্ষাধিক নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায়। মা কোহিনুর বাধা দিতে গেলে তাকে বেদম মারপিট করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন