হোম অন্যান্যসারাদেশ মাগুরায় প্রতিবেশীর হাঁস-মুরগি মারায় দুই দলের সংঘর্ষ আহত ৫, ৫টি দোকান ভাংচুর, পুলিশের ১৫ রাউন্ড গুলিবর্ষণ

মাগুরায় প্রতিবেশীর হাঁস-মুরগি মারায় দুই দলের সংঘর্ষ আহত ৫, ৫টি দোকান ভাংচুর, পুলিশের ১৫ রাউন্ড গুলিবর্ষণ

কর্তৃক
০ মন্তব্য 84 ভিউজ

মাগুরা অফিস :
মাগুরা সদর উপজেলার মনিরামপুর গ্রামে জমিতে কীটনাশক প্রয়োগের ফলে প্রতিবেশীর হাঁস-মুরগি মারা যাওয়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে সামাজিক দুই দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষে ৫জন আহত হয়েছে। সংঘর্ষের সময় প্রতি পক্ষের হামলায় বসতবাড়িসহ ৫টি দোকান ভাংচুর হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৫ রাউন্ড গুলি ছুড়ে পুলিশ। সংঘর্ষে গুরুতর আহত নুর ইসলামকে (২৮) মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত নুর ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে মনিরামপুর গ্রামের নাজমুল শেখ (৩০) তার বেগুন ক্ষেতে পোকামাকড় দমনে কীটনাশক প্রয়োগ করে। পরে ওই জমিতে একই গ্রামের জহুর শেখের বাড়ির হাঁস-মুরগি গেলে কীটনাশকের কারণে কয়েকটি হাঁস ও মুরগি মারা যায় বলে তিনি অভিযোগ করেন। এ নিয়ে দুপুরে দুই পরিবারের মধ্যে বাদানুবাদ হয়।

সন্ধ্যায় স্থানীয় মনিরামপুর বাজারে নাজমুল শেখ ও জহুর শেখের মধ্যে একই ঘটনা নিয়ে কথা কাটাকাটি এক পর্যায়ে মারামারি শুরু হয়। এনিয়ে রাত ৮টার দিকে নাজমুল শেখের পক্ষ নিয়ে স্থানীয় মাতবর রব্বানী মেম্বার ও জহুর শেখের পক্ষ নিয়ে আলফাজ মাতবব্বরের সমর্থকরা দেশীয় ঢাল-শড়কি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের ৫ জন আহত হয়। গুরুতর আহত নুর ইসলামকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

সংঘর্ষের সময় প্রতিপক্ষের হামলায় মনিরামপুর বাজারের ১টি বসতঘরসহ ৫টি দোকান ভাংচুর হয়।  মাগুরার শত্রæজিৎপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ বিশারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যেয়ে সংঘর্ষে লিপ্ত উভয় পক্ষকে নিয়ন্ত্রণে আনতে ১৫ রাউন্ড শট গানের গুলি ছুড়ে পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ ৭ জনকে আটক করেছে। পরবর্তী সংঘাত এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন