হোম অন্যান্যসারাদেশ নড়াইলের কালিয়ায় দুই গ্রপের সংর্ঘষে গুলিতে নিহত-১, আহত ১০

নড়াইলের কালিয়ায় দুই গ্রপের সংর্ঘষে গুলিতে নিহত-১, আহত ১০

কর্তৃক
০ মন্তব্য 76 ভিউজ

নড়াইল অফিস :
স্থানীয় আধিপাত্যকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামে দুই গ্রপের সংর্ঘষে মাসুদ রানা (৪৫)নামে এক ব্যাক্তি নিহত। সংর্ঘর্স চলাকালে গুলিবিদ্ধ অবস্থায় অনিক,রাজিব, আশিকুর সহ ১০জন আহত হয়েছে। বুধবার ৫ আগষ্ট সকালে এ সংর্ঘষের ঘটনা ঘটে। নিহত মাসুদ রানা দেওয়াডাঙ্গা গ্রামের আলি আকবরের ছেলে এবং ফরিদপুরে ইসলামী ফাস্ট সিকুউরিটি ব্যাংকে কর্মনত ছিলেন। ঈদের ছুটিতে তিনি বাড়ীতে আসেন।

স্থানীয় ও কালিয়া থানা সুত্রে জানা যায়, স্থানীয় আধিপাত্যকে কেন্দ্র করে দীর্ঘদিন দেওয়াডাঙ্গা গ্রামে আমিনুল শেখ ও কাজল মোল্যার মধ্যে বিরোধ চলে আসছিল। কিছু দিন ধরে নবগঙ্গা নদীর চরের বালু কাটা নিয়ে উভয় গ্রপের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এর জেরে আজ বুধবার সকালে আগ্নেয় ও দেশীয় অুস্ত্র নিয়ে কাজল গ্রæপ অর্তকিত আমিনুল গ্রæপের লোকজনের উপর হামলা করে।

এ সময় উভয় গ্রæপ সংর্ঘষে জড়িয়ে পড়ে। সংর্ঘষের সময় প্রতিপক্ষের গুলিতে মাসুদ রানা , অনিক রাজিব আশিকুর সহ ১০জন গুলিবিদ্ধ হয়। স্থানীয়রা তাদের চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে আনলে মাসুদ রানাকে ডাক্তার মৃত ঘোষনা করে। তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হলেও অন্যদের যশোর ও খুলনায় চিকিৎসার জন্য নেওয়া হয়েছে বলে জানিয়েছেন আহতদের স্বজনেরা।
কালিয়া থানাার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা স্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। তবে এখন কোন মামলা হয় নাই।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন