হোম অন্যান্যসারাদেশ মণিরামপুরে হত্যা মামলা তুলে নিতে বাদীসহ তার পরিবারকে হত্যার হুমকি

মণিরামপুরে হত্যা মামলা তুলে নিতে বাদীসহ তার পরিবারকে হত্যার হুমকি

কর্তৃক
০ মন্তব্য 91 ভিউজ

মণিরামপুর( যশোর) প্রতিনিধি :
যশোরের মণিরামপুরে হত্যা মামলা তুলে নিতে বাদীসহ তার পরিবারকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি মামলার আসামি জামিনে মুক্তি পেয়েই এ হুমকি দেয়ায় বাদী জীবনের নিরাপত্তা চেয়ে মণিরামপুর থানায় জিডি করেছেন। সূত্রে জানান যায়, গত ২০১৯ সালের ৮ আগস্ট উপজেলার দেবীদাসপুর গ্রামের মৃত মকছেদ আলী গাজীর পুত্র সার ব্যবসায়ী মকবুল হোসেন গাজী (৫৫)কে প্রকাশ্যে ধরালো হাঁসুয়া দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে ছোট ভাই মাফুজার রহমান মাফু (৪১)। হত্যার ঘটনায় ওইদিন রাতেই নিহতের পুত্র তাজমুল ইসলাম বাদী হয়ে মণিরামপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।

যার মামলা নং-০৭। থানা পুলিশ তদন্ত শেষে হত্যার দায়ে মাফুজারের নামে মামলা রুজু করে (৩০২ পেনাল কোড-১৮৬০)।হত্যাকান্ডের ১০দিন পর মাফু আদালতে আত্মসমার্পণ করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করলে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে পাঠায়। পরবর্তীতে থানা পুলিশ মাফুর রিমান্ড চাইলে বিজ্ঞ আদালত তার রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে মাফুজার প্রায় ১১ মাস হাজতবাস শেষে ২৬ জুলাই জামিনে মুক্তি পেয়ে বাড়ীতে ফিরেই মামলার বাদী নিহতের পুত্র তাজমুল ইসলামসহ তার পরিবারের সদস্যদের মামলা তুলে নিতে জীবণনাশের হুমকি দিতে থাকে। যে কারণে গত ৩১ জুলাই জীবনের নিরাপত্তা চেয়ে বাদী তাজমুল ইসলাম থানায় মাফুজারের বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেন। যার নং-১১৫৪।

মামলার বাদী মোঃ তাজমুল ইসলাম বলেন, আসামি মাফুজার শুধু তাকেই নয়, তার পরিবারের সদস্যদেরও হত্যার হুমকি দিচ্ছে। চাকুরীর সুবাদে আমি আমার স্ত্রী, সন্তান নিয়ে খুলনাতে বসবাস করছি। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাড়ীতে আসলে আসামি মাফুজার আমার বাড়ীর সামনে এসে মামলা তুলে নেয়ার জন্য অকথ্য ভাষায় গালি-গালাজসহ খুন-জখম করবার হুমকি প্রদান করেছে। মামলার অন্যাতম এক স্বাক্ষী নাম প্রকাশ না করার শর্তে একই অভিযোগ জানান।

জানতে চাইলে হত্যা মামলায় জামিনে থাকা মাফুজার রহমান মাফু বলেন, আমি যথাযথ আইনি প্রক্রিয়ার মাধ্যমে জামিন পেয়েছি, বাদী এবং তার পরিবারকে কোন হুমকি দেইনি। এ ব্যাপারে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, মকবুল হত্যা কান্ডের বাদী একটি জিডি করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন