হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরার আশাশুনিতে সেফটি ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে এক শিক্ষকসহ তিন জনের মৃত্যু

সাতক্ষীরার আশাশুনিতে সেফটি ট্যাঙ্ক পরিষ্কার করতে গিয়ে এক শিক্ষকসহ তিন জনের মৃত্যু

কর্তৃক
০ মন্তব্য 113 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :
সাতক্ষীরার আশাশুনিতে সেফটি ট্যাংক পরিষ্কার করতে গিয়ে এক শিক্ষকসহ তিন জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার পুঁইজালা গ্রামে এ ঘটনাটি ঘটে। মৃত ব্যক্তিরা হলেন, উপজেলার শ্রীউলা ইউনিয়নের পুঁইজালা গ্রামের লক্ষীকান্ত সানার ছেলে ও পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা (৫৬), একই গ্রামের পরিমল সানার ছেলে তপন কুমার সানা (৪০) ও সোনা দাসের ছেলে সুইপার মদন দাস (৩০)।

শিক্ষক জগদীশ সানার ছেলে চন্দন সানা জানান, সেফটি ট্যাংক পরিষ্কারের জন্য সুইপার মদন দাস সকাল থেকে কাজ শুরু করেন। সকাল সাড়ে ৯টার দিকে তার কোন সাড়া না পাওয়ায় বাবা জগদীশ সানা সেফটি ট্যাংকের ভিতরে দেখতে থাকেন। এরপর বাবার কোন সাড়া না পাওয়ায় তার চাচাতো ভাই তপন সানা সেফটি ট্যাঙ্কের ভিতর মুখ ঢোকান।

কিছুক্ষণ পর তারও কোন সাড়া না মেলায় পরে তারা জানতে পারেন ট্যাংকের ভিতর বাতাসে অক্সিজের কমে যাওয়ায় নিঃশ্বাস বন্ধ হয়ে একে একে তিনজনই মুমুর্ষ অবস্থায় সেখানে অবস্থান করছেন। দ্রত তাদেরকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসক বিধান মন্ডলের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুপুর সাড়ে ১২ টার দিকে সাতক্ষীরার সদর হাসপাতালে আনার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাঃ হাসিম কবির তাদের মৃত ঘোষণা করেন। এদিকে, একই সাথে তিন জনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসছে।
আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান অসিম বরন চক্রবর্তী ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু হেনা শাকিল বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন