হোম অন্যান্যসারাদেশ কালিগঞ্জের দক্ষিণ শ্রীপুরে  চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ইউপি সদস্য কামাল হোসেনের  সংবাদ সম্মেলন।

কালিগঞ্জের দক্ষিণ শ্রীপুরে  চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ইউপি সদস্য কামাল হোসেনের  সংবাদ সম্মেলন।

কর্তৃক
০ মন্তব্য 131 ভিউজ

কালিগঞ্জ প্রতিনিধি:

সাতক্ষীরার কালিগঞ্জের দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের ফতেপুর ও বাঁশতলা বাজার এলাকার কুখ্যাত চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও মাদকসেবী ফতেপুর গ্রামের নেছার গাজীর ছেলে জাকারিয়া জাকির ওরফে জাকির গাজী (৩২) ও মোসলেম কারিকরের ছেলে শফিকুল ইসলাম (৩৭) এর কবল থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছেন দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য ও প্রয়াত ইউপি সদস্য শামসুর রহমান সরদারের পুত্র কামাল হোসেন সরদার।২৭ জুলাই সোমবার বিকেল ০৫ টায় কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে  ইউপি সদস্য কামাল হোসেন লিখিত বক্তব্যে  বলেন- ফতেপুর গ্রামের বাঁশতলা বাজারে  ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং কার্যালয়ের সামনে আমার পৈত্রিক রেকর্ডিয় ও ভোগদখলীয় সম্পত্তিতে ২০১০ সালে একতলা চারকক্ষ বিশিষ্ট পাকাঘর নির্মাণ করি।

সে সময় থেকে পাকা দোকান ঘরগুলো ভাড়া দেয়া রয়েছে। প্রায় একমাস পূর্বে উক্ত ভবনের দোতলা ঘর নির্মাণ করতে গেলে স্থানীয় কুখ্যাত চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও মাদকসেবী জাকির গাজী (৩২) ও শফিকুল ইসলাম (৩৭) আমার নিকট ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। আমি তাদের অন্যায় দাবি মানতে অস্বীকৃতি জানানোয় তারা নানা ভাবে হয়রানি ও ক্ষতিসাধনের হুমকি প্রদান করে। তিনি আরও জানান, কুখ্যাত চাঁদাবাজ জাকির ও শফিকুল চাঁদার টাকা না পেয়ে সম্প্রতি আমার বিরুদ্ধে নানাভাবে ষড়যন্ত্র শুরু করেছে। এরই অংশ হিসেবে তারা আমার উক্ত রেকর্ডিয় সম্পত্তিকে খাস হিসেবে উল্লেখ করে কাল্পনিক ব্যক্তির নাম দিয়ে কুশুলিয়া ইউনিয়ন ভূমি অফিসে মিথ্যা অভিযোগ দায়ের করে।

কুশুলিয়া ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা বাবু নন্দলাল সরকার সরেজমিন তদন্ত করে অভিযোগটি মিথ্যা বলে নিশ্চিত হয়েছেন। সম্প্রতি তারা সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে একটি অনলাইন পত্রিকায় ও একটি টিভি চ্যানেলে সংবাদ প্রকাশ করিয়েছে। বর্তমানেও উক্ত চাঁদাবাজ চক্র হুমকি প্রদান করে বলছে, দক্ষিণশ্রীপুর ও পাশ^বর্তী এলাকায় কোন নির্মাণ কাজ করতে হলে আমাদের টাকা দেয়া লাগবে। এমনকি কেউ যদি একটি পায়খানা ঘরও নির্মাণ করে তাকে আমাদের চাঁদা দেয়া লাগবে।

উক্ত চাঁদাবাজ চক্র ও তাদের সহযোগীদের উৎপাতে আমিসহ এলাকার সর্বস্তরের মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছি। ওই চাঁদাবাজরা এলাকার ঘের মালিক ও ব্যবসায়ীসহ সাধারণ মানুষকে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত করার পাশাপাশি মানসিক ভাবে ভীতির সঞ্চার করে চলেছে। চাঁদাবাজ ও মাদকাসক্ত জাকির গাজী ও শফিকুল ইসলামসহ তাদের সহযোগীদের অন্যায় অপরাধমূলক কার্যক্রম বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে পুলিশ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন ইউপি সদস্য কামাল হোসেন সরদার। এসময় উপস্থিত ছিলেন, নীলকন্ঠপুর গ্রামের নূরুল ইসলাম সরদারের ছেলে সুমন সরদার (৩৬) ও গ্রামের নজরুল ইসলাম গাজীর ছেলে তারিকুল ইসলাম (৩৭)।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন