হোম খুলনাসাতক্ষীরা যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 8 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। জেলা যুবদলের আয়োজনে রবিবার (২৭ অক্টবার) দুপুর ১২ টায় শহরের সঙ্গীতা মোড়স্থ রাধানগর এলাকায় উক্ত রক্তদান কর্মসূচি ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাবেক সমন্বয়ক আইনুল ইসলাম নান্টা।

এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সহ-সমন্বয়ক ফরিদুজ্জামান ফরিদ, আলিমুজ্জামান আলিম, জেলা কৃষক দলের সাবেক আহŸায়ক আহসানুল কাদির স্বপন, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব শেখ মনিরুজ্জামান প্রিন্স, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শরিফুজ্জামান সজীব, সাবেক সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দনসহ অন্যান্যরা।

প্রধান অতিথি এ সময় বলেন, আগামীর রাস্ট্রনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক না কেটে জনসাধারনের জন্য স্বেচ্ছায় রক্তদানসহ অভিজ্ঞ চিকিৎসক দিয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে। যেখানে দুই শতাধিক মানুষকে বিনা খরচে চিকিৎসা সেবাসহ ফ্রি ঔষুধ প্রদান করা হয়েছে।

দিন ব্যাপী সাতক্ষীরা সদর হাসপাতালের ডাক্তার ও নার্সেদের নিয়ে উক্ত রক্তদান কর্মসূচি ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন