হোম খুলনাঝিনাইদহ ঝিনাইদহের কালীগঞ্জে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঝিনাইদহের কালীগঞ্জে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কর্তৃক Editor
০ মন্তব্য 10 ভিউজ

ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের কালীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে । রবিবার (২৭ অক্টোবর) দিবসটি উপলক্ষে কালীগঞ্জ উপজেলা বিএনপি কার্যালয়ে সকাল ১০ টায় আলোচনা সভা , দোয়া ও ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয় ।

যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় পৌর যুবদলের আহ্বায়ক শাহজাহান আলী খোকনের সভাপতিত্বে প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক হামিদুল ইসলাম হামিদ । এ সময় হামিদ বলেন , আওয়ামী ফ্যাসিবাদের ঠাই এ দেশে আর হবে না । ৫ আগষ্ট যারা গনহত্যায় জড়িত ছিল , তাদের সবাইকে বিচারের আওতায় আনতে হবে । এ সময় সবাইকে আওয়ামী লীগের অপরাজনীতি থেকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি ।

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব মাহবুবুর রহমান মিলন , বিএনপি নেতা আনয়ারুল ইসলাম রবি , গোলাম রব্বানীসহ সিনিয়র নেতারা । আলোচনা শেষে দলটির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয় । দোয়া পরিচালনা করেন ঝিনাইদহ জেলা কৃষক দলের সদস্য ক্বারী ফুরকান আলী । এরপর দিনব্যাপি দলটির কার্যালয়ের সামনে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয় ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন