হোম খুলনাবাগেরহাট মোরেলগঞ্জে সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন

মোরেলগঞ্জে সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন

কর্তৃক Editor
০ মন্তব্য 10 ভিউজ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে রামচন্দ্রপুর ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য আব্দুল অদুত খান এর অত্যাচারে অতিষ্ঠ হয়ে ফুঁসে উঠেছে গ্রাম বাসি। তার বাহিনী দ্বারা দলীয় প্রভাব খাটিয়ে এলাকায় মিথ্যা মামলা দিয়ে হয়রানী, মাদক ব্যবসা, মারপিটসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে ভূক্তভোগী পরিবারসহ স্থানীয়রা বিক্ষোভ ও মানববন্ধন করেছেন।

সোমবার বিকেল পাঁচ টারদিকে রামচন্দ্রপুর ইউনিয়নের কামলা বাজারে এলাকাবাসীর আয়োজনে মানববন্ধনে ভূক্তভোগী পরিবারসহ স্থানীয় দুই শতাধিক নারী পুরুষ অংশ নেয়। পরে তারা আব্দুল অদুত খান তার দোষরদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেন। সভায় বক্তব্য রাখেন মো. রফিকুল ইসলাম মোল্লা,শাহদাৎ হোসেন এবং ফরিদা বেগম প্রমূখ।

রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের মাঠে আয়োজিত প্রতিবাদ সভা থেকে বক্তারা বলেন, বিগত আওয়ামী লীগ সরকারের আমলে দলীয় প্রভাব খাটিয়ে সাবেক এই ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল অদুত খান টানা ৩ বারে ইউপি সদস্য থাকার সুবাদে মিথ্যা মামলা দিয়ে বিভিন্ন মানুষকে হয়রানি করাসহ একাধিক পরিবারকে করেছে বাড়ী-ঘর ছাড়া করেছেন। এছাড়াও তার বাহিনী দ্বারা রামচন্দ্রপুর, গড়ঘাটা, ছোট কুমারখালী, ঝিলবুনিয়া, কামলাসহ কয়েকটি গ্রামে মাদক সিন্ডিকেট তৈরী করে যুব সমাজকে ধ্বংসের পথে দাড় করিয়েছে। এই সাবেক ইউপি সদস্য অদুত খান ও তার সহযোগীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন প্রতবাদ সভা থেকে বক্তারা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন