হোম খুলনাসাতক্ষীরা গত তিনটি জাতীয় নির্বাচনে এদেশের মানুষ কোন ভোট দিতে পারেনি -সাতক্ষীরায় কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির

গত তিনটি জাতীয় নির্বাচনে এদেশের মানুষ কোন ভোট দিতে পারেনি -সাতক্ষীরায় কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির

কর্তৃক Editor
০ মন্তব্য 7 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসির বলেছেন, গত তিনটি জাতীয় নির্বাচনে এদেশের মানুষ কোন ভোট দিতে পারেনি। বিনা ভোটে নির্বাচন হয়েছে। ভোট ডাকাতি হয়েছে, ডামি নির্বাচন হয়েছে। তার বিপরীতে এবার সামগ্রিকভাবে দেশে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের প্রত্যাশা রয়েছে সাধারন মানুষের। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কর্তৃক রাস্ট্র কাঠামো মেরামতের ৩১ দফার লিফলেট বিতরণকালে শনিবার দুপুরে সাতক্ষীরার শহরের ইটাগাছা হাটের মোয় এলাকায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সাম্য এবং মানবাধিকারের আগামী যে বাংলাদেশ হবে সেখানে বিএনপির পক্ষ থেকে রাষ্ট্রের ভাবনা গুলো এবং আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুষ্ঠ চিন্তা ভাবনা গুলো আমরা মানুষের মাঝে পৌঁছে দিচ্ছি। সে গুলোর আমরা নাম দিয়েছি রাষ্ট্র কাঠামো মেরামতের ৩১ দফা। আমরা সাধারণ মানুষের কাছে আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ভাবনা গুলো মানুষের মাঝে পৌঁছে দিচ্ছি এবং সাধারণ শিক্ষার্থীদের মতামত নিচ্ছি। আমাদের দলের পক্ষে থেকে এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে থেকে আমরা ধানের শীষের একটি করে প্রতিক ও শুভেচ্ছা স্মারক সাধারন মানুষের কাছে পৌঁছে দিচ্ছি। মানুষ খুব শতস্ফুর্ত আমাদের এই প্রতিক গ্রহন করছেন। আমাদের এই রাষ্ট্র কাঠামো মেরামতের ৩১ দফা নিয়ে তারা আলাপ আলোচনা করছেন।

লিফলেট বিতরণকালে এসময় সেখানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সংগঠনিক সম্পাদক আমানুল্লাহ আমান, জেলা ছাত্র দলের সাবেক সভাপতি শরিফুজ্জামান সজীব, সাবেক সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, সাবেক সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, সাবেক দপ্তর সম্পাদক পলাশসহ ছাত্রদল নেতা-কর্মীরা।

এরপর তিনিসহ ছাত্রদল নেতৃবৃন্দ শহরের সঙ্গীতামোড় ও সুলতানপুর বড়বাজার এলাকায় লিফলেট বিতরণ করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন