হোম খুলনাসাতক্ষীরা দেবহাটায় সরকারি কর্মকর্তা ও সুধীজনদের সাথে ডিসি’র মতবিনিময়

দেবহাটায় সরকারি কর্মকর্তা ও সুধীজনদের সাথে ডিসি’র মতবিনিময়

কর্তৃক Editor
০ মন্তব্য 15 ভিউজ

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা:

দেবহাটায় কর্মরত সরকারি দপ্তরের কর্মকর্তা ও সুধীজনদের সাথে মতবিনিময় করেছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোস্তাক আহমেদ। মঙ্গলবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শরীফ নেওয়াজ মাসুম, দেবহাটা থানার পুলিশ পরিদর্শক মো. ইদ্রিসুর রহমান, সরকারি খান বাহাদুর আহছানউল্লা কলেজের অধ্যক্ষ অলোক কুমার ব্যানার্জী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. এসএম শাখাওয়াত হোসেন, উপজেলা বিএনপি’র সদস্য সচিব মহিউদ্দিন সিদ্দিকী, জেলা জামায়াতের সহকারি সেক্রেটারি মো. মাহবুবুল আলম, উপজেলা জামায়াতের আমীর মাওলানা মো. অলিউল ইসলাম, সাধারন সম্পাদক মো. এমদাদুল হক, এলজিইডি’র উপজেলা প্রকৌশলী শোভন সরকার, পল্লী বিদ্যুতের দেবহাটা সাব জোনাল অফিসের এজিএম জহুরুল ইসলাম, মহিলা বিষয়ক অফিসার নাসরিন জাহান, দেবহাটা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার ইউনুস আলী, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের উপজেলা শাখার অন্যতম সমন্বয়ক আবিদ হাসান তানভির, মুজাহিদ বিন ফিরোজ ও জান্নাতুল ফেরদৌস দীপ্তিসহ উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানগণ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এদিকে, সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে জেলাব্যাপী শারদীয় দুর্গোৎসব সমাপ্ত হওয়ায় প্রধান অতিথি জেলা প্রশাসক মোস্তাক আহমেদ সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদেরকে সাম্প্রদায়িক সম্প্রীতি ধরে রাখতে হবে। একে অপরের সাথে মিলেমিশে বসবাস করতে হবে। জেলার বিভিন্ন উন্নয়ন ও সম্ভাবনাকে কাজে লাগিয়ে একটি বৈষম্যহীন দেশ গঠনে সবাইকে একসাথে কাজ করার আহবানও জানান জেলা প্রশাসক মোস্তাক আহমেদ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন