হোম খুলনাবাগেরহাট শান্তিপূর্ণ পরিবেশে পুজা উৎযাপনে হিন্দু সম্প্রাদায়ের মানুষদের পাশে থাকবে বিএনপি- মোংলায় বিএনপি নেতা শামিমুর রহমান শামিম

শান্তিপূর্ণ পরিবেশে পুজা উৎযাপনে হিন্দু সম্প্রাদায়ের মানুষদের পাশে থাকবে বিএনপি- মোংলায় বিএনপি নেতা শামিমুর রহমান শামিম

কর্তৃক Editor
০ মন্তব্য 12 ভিউজ

জসিম উদ্দিন,বাগেরহাট:

শান্তিপূর্ণ পরিবেশে পুজা উৎযাপন করবে হিন্দ্র সম্প্রদায়ের মানুষেরা। এজন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি”র প্রতিনিটি নেতা-কর্মি পাশে থাকবে হিন্দু সস্প্রদায়ের মানুষদের পাশে। যদি কেউ তাদের বাড়ী ঘর বা পুজা মন্ডবে হামলা চালায় ওই হামলাকারীর হাত ভেঙ্গে দেওয়া হবে। বাগেরহাটের মোংলায় বিভিন্ন পুজা মন্ডব পরিদর্শন শেষে হিন্দু সম্প্রদায়ের মানুষদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির গবেষনা বিষয়ক সম্পাদক কৃষিবিদ শামিমুর রহমান শামিম।

সোমবার(৭ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত কয়েকটি পুজা মন্ডব পরিদশন শেষে দুপুরে হিন্দু সম্পদ্রায়ের সাথে বাগেরহাটের মোংলা উপজেলার বটতলা পুজা মন্ডবে হিন্দু সম্প্রদায়ের মানুষদের সাথে মতবিনিময় করেন কৃষিবিদ শামিম। এসময় তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে নানা ভাবে অন্যায় অত্যাচার করা হয়েছে বিভিন্ন সংখ্যালগু সম্প্রদায়ের মানুষদের উপর। শেখ হাসিনা দেশ ধবংস করে ভারতের দাদালি করতে ৪১ বছর ক্ষমতায় থাকার জন্য নানা কুট কৌশল তৈরী করেছে। কিন্তু ছাত্র জনতার আন্দোলনে দেশ থেকে পালিয়ে যায় শেখ হাসিনা ও তার দোসররা। এসময় তিনি বিএনপির নেতা কর্মিদের উর্দ্দেশ্যে বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যনের নির্দেশ, কেউ কারো ঘের বা বাড়ী ঘর দখল করবেন না। কোন জুলুম করবেন না। যারা এসব কর্মকান্ড করবেন, তাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেওয়া হবে। হিন্দু সম্প্রদায়ের মানুষদের উদ্দেশ্যে বলেন, আপনারা শান্তিপূর্ণ পরিবেশে পুজা উৎযাপন করেন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আপনাদের পাশে আছে। ভবিষ্যতেও থাকবে। মতবিনিময় সভা শেষে বিএনপি নেতা শামিমুর রহমান শামিমের পক্ষ থেকে অর্থিক অনুদান দেওয়া হয় মন্দির গুলোতে।

মতবিনিময় সভায় বটতলা পুজা মন্দিরের সভাপতি অধ্যক্ষ সুনিল কুমার বিশ্বাস, পুজা উৎযাপন কমিটির সভাপতি পলাম মজুমদার, মন্দির কমিটির সম্পাদক পান্না লালদেসহ বিএনপি মোংলা পৌর শাখার ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন