হোম খেলাধুলা ‘আমরা সাকিব ভাইয়ের শূন্যতা ভালোভাবে পূরণ করবো’

‘আমরা সাকিব ভাইয়ের শূন্যতা ভালোভাবে পূরণ করবো’

কর্তৃক Editor
০ মন্তব্য 8 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

রোববার (৬ অক্টোবর) মাঠে গড়াবে বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজ। গোয়ালিওরের নতুন স্টেডিয়ামে টাইগারদের আতিথ্য দেবে মেন ইন ব্লু’রা। টি-টোয়েন্টি থেকে অবসর নেয়ায় ক্রিকেটের সংক্ষিপ্ততম এই সংস্করণে আর দেখা যাবে না সাকিব আল হাসানকে। দীর্ঘদিন বল ও ব্যাট হাতে দলকে সার্ভিস দিয়েছেন মিস্টার সেভেন্টি ফাইভ। তার অনুপস্থিতিতে একাদশ সাজাতে বেশ বেগ পেতে হয়। তবে সাকিবের শূন্যতা পূরণের আহ্বান জানিয়েছেন তাওহিদ হৃদয়। ম্যাচ শুরুর আগের দিন সংবাদ সম্মেলনে এমনটাই জানালেন এই টাইগার ব্যাটার।

হৃদয় বলেন, আন্তর্জাতিক ক্রিকেটে চাপ সব সময়ই থাকে। যদি সেটা মাথায় থাকে তাহলে তো পারফর্ম করা যাবে না। আমাদের প্রক্রিয়া মেনে চলতে হবে, ভালো করার চেষ্টা করতে হবে। আর সাকিব ভাই নেই। অবশ্যই আমরা তাকে মিস করব। কিন্তু এখান থেকে একদিন না একদিন সবাইকে যেতেই হবে। আশা করি, আমরা সাকিব ভাইয়ের শূন্যতা ভালোভাবে পূরণ করব।

তিনি আরও বলেন, সাকিব ভাইয়ের ব্যাপারটা হলো, অবশ্যই উনি যেহেতু এত দিন ছিলেন, এখন একটু মানিয়ে নিতে সমস্যা হবে। একাদশ সাজাতে একটু সমস্যা হবে। কারণ, সাকিব ভাই দুই দিক থেকে (ব্যাটিং–বোলিং) ভালো সমন্বয় এনে দিতেন। আমরা মিরাজকে দলে নিয়ে এসেছি। আশা করব, মিরাজ যেন ওই জায়গাটায় দ্রুত মানিয়ে নেয়।

এসময় টেস্টে খারাপ ফলাফল আসলেও টি-টোয়েন্টিতে স্বাগতিকদের বিপক্ষে ভালো কিছু করার ব্যাপারে আশাবাদী হৃদয়। বলেন, এখানে আমাদের খুব ভালো সুযোগ আছে পারফর্ম করার। আমরা অবশ্যই জিততে চাইব। এটাই, আর কিছু নয়।

উল্লেখ্য, গত টি-টোয়েন্টি বিশ্বকাপে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচটিকেই ক্যারিয়ারের শেষ টি-টোয়েন্টি ম্যাচ হিসেবে ঘোষণা দিয়েছেন সাকিব। কিছুদিন আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে সাকিবের অনুপস্থিতি ও পরবর্তী পরিকল্পনা নিয়ে কথা বলেছিলেন অধিনায়ক নাজমুল শান্তও।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন