হোম বিনোদন একই মঞ্চে নব্বইয়ের জনপ্রিয় ৪ ব্যান্ড

একই মঞ্চে নব্বইয়ের জনপ্রিয় ৪ ব্যান্ড

কর্তৃক Editor
০ মন্তব্য 9 ভিউজ

বিনোদন ডেস্ক:

নব্বই দশক বাংলা ব্যান্ড সংগীতের সোনালি যুগ। তখন দেশের প্রতিটি অঞ্চলে ছড়িয়ে পড়তে শুরু করে ব্যান্ডের গান। ওপেন এয়ার কনসার্টে ব্যস্ত সময় পার করে ব্যান্ডগুলো। রক মিউজিকে মাতোয়ারা বাংলা ব্যান্ডের লাখো লাখো শ্রোতা। নিজেদের একক অ্যালবামের পাশাপাশি তখন মিক্সড অ্যালবামেও গাইতেন ব্যান্ড তারকারা। প্রিয় ব্যান্ড বা ব্যান্ডের ভোকালদের অ্যালবাম কিনতে দোকানে ভিড় করতেন শ্রোতারা, কনসার্টেও দেখা যেত দর্শকের উপচে পড়া ভিড়।

গত এক দশকে ব্যান্ড মিউজিকের জনপ্রিয়তায় ভাটা পড়লেও নব্বই দশকের ব্যান্ডগুলোর আবেদন কমেনি এখনও। তরুণদের মনে ও মগজে এই ব্যান্ডগুলো এখনও কাঁপন ধরিয়ে দেয় সুরের দোলায়। পুরনো গান শুনে নস্টালজিক হয়ে পড়েন অনেক শ্রোতাই। সেই নব্বইয়ের জনপ্রিয় চারটি ব্যান্ড নিয়ে এবার আয়োজন করা হয়েছে বিশেষ কনসার্ট। ‘ঢাকা রেট্রো’ শিরোনামের এ কনসার্টে গাইবে ‘নগরবাউল’, ‘আর্ক’, ‘মাইলস’ ও ‘দলছুট’।

আগামী ১৮ অক্টোবর বিকেলে রাজধানীর পূর্বাচলের ঢাকা অ্যারেনায় আয়োজিত হবে ঢাকা রেট্রো কনসার্টটি। আয়োজন করেছে ব্লু ব্রিক কমিউনিকেশন। প্রতিষ্ঠানটির অফিশিয়াল ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়।

ইতোমধ্যে শুরু হয়েছে টিকিট বিক্রি। ‘গেট সেট রক‘-এ দুই ক্যাটাগরিতে পাওয়া যাচ্ছে টিকিট— ভিআইপি ২ হাজার ৪০০ টাকা এবং সাধারণ ১ হাজার ৪০০ টাকা। আয়োজন শুরু হবে বিকেল ৫টায়। দর্শকের জন্য গেট খুলে দেয়া হবে দুপুর ৩টায়।

টিকিট বিক্রি শুরুর পর থেকে ভালো সাড়া পাওয়া যাচ্ছে জানিয়ে ব্লু ব্রিক কমিউনিকেশনের সহ-প্রতিষ্ঠাতা রাগিব ইয়াসার বলেন, তরুণদের পাশাপাশি প্রবীণেরাও যাতে কনসার্টটি উপভোগ করতে পারেন সেটি মাথায় রেখেই আমাদের লাইনআপ ঠিক করা হয়েছে। নব্বই দশকের শ্রোতাদের কাছ থেকেও বেশ সাড়া পাচ্ছি আমরা। নবীন-প্রবীণ সবাই মিলে যাতে সুন্দর একটি কনসার্ট উপভোগ করতে পারেন, সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

রাগিব আরও বলেন, নব্বইয়ের দশকের ব্যান্ডগুলোর জনপ্রিয়তা এখনও কমেনি। তাছাড়া এই ব্যান্ডগুলোকে এক মঞ্চে খুব একটা দেখা যায় না। তবে তাদের গান এখনও সবার মুখে মুখে। অনেকেই তাদের পারফরম্যান্স উপভোগ করতে চান। সেই ভাবনা থেকেই আমরা ঢাকা রেট্রো কনসার্টের পরিকল্পনা করি। আশা করছি, এই কনসার্ট সবার জন্য দারুণ এক অভিজ্ঞতা হয়ে থাকবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন