হোম জাতীয় কারামুক্ত হলেন আমার দেশ পত্রিকার মাহমুদুর রহমান

কারামুক্ত হলেন আমার দেশ পত্রিকার মাহমুদুর রহমান

কর্তৃক Editor
০ মন্তব্য 14 ভিউজ

জাতীয় ডেস্ক:

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে কারাগার থেকে মুক্তই পান তিনি।

এর আগে, বৃহস্পতিবার সকালে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় জামিন পান তিনি। ঢাকার মহানগর দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন তার জামিন মঞ্জুর করেন।

মাহমুদুর রহমানের আইনজীবী জানান, মামলায় দেয়া দণ্ডাদেশ চ্যালেঞ্জ করে আদালতে আপিল করেছেন মাহমুদুর রহমান। পাশাপাশি তার জামিনের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২৯ সেপ্টেম্বর এই মামলায় আদালতে আত্মসমর্পন করেন মাহমুদুর রহমান। তখন তার আইনজীবী জামিন আবেদন করেন। এরপর শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

উল্লেখ্য, গত বছরের ১৭ অগাস্ট এই মামলায় মাহমুদুর রহমান, যায়যায়দিনের সাবেক সম্পাদক শফিক রেহমান, জাতীয়তাবাদী সামাজিক-সাংস্কৃতিক সংস্থার সহ সভাপতি মোহাম্মদ উল্লাহ মামুনসহ ৫ জনকে ৭ বছরের সশ্রম কারাদণ্ড দেয় আদালত।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন