হোম খুলনাসাতক্ষীরা সংখ্যালঘু নেতৃবৃন্দদের নামে গায়েবী মামলা প্রত্যাহার ও চলমান সহিংসতা অবসানের দাবিতে সাতক্ষীরায় প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

সংখ্যালঘু নেতৃবৃন্দদের নামে গায়েবী মামলা প্রত্যাহার ও চলমান সহিংসতা অবসানের দাবিতে সাতক্ষীরায় প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 14 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সংখ্যালঘু নেতৃবৃন্দদের নামে গায়েবী মামলা প্রত্যাহারের দাবিসহ সারাদেশে সাম্প্রদায়িক সহিংসতার ঘটনাবলী জাতিসংঘের তত্ত্বাবধানে নিরপেক্ষভাবে তদন্ত এবং চলমান সহিংসতা অবসানের দাবিতে সাতক্ষীরায় সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ যুব ঐক্য পরিষদ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে শনিবার সকালে শহরের শহিদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে প্রতিবাদ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সাতক্ষীরা প্রেস ক্লাবের সামনে সমাবেশে মিলিত হয়।

বাংলাদেশ যবু ঐক্য পরিষদ জেলার আহবায়ক অমিত কুমার ঘোষের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলার সভাপতি বিশ্বজিত সাধু, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিশ্বনাথ ঘোষ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার শীল, জেলা মন্দির সমিতির সাধারণ সম্পাদক নিত্যানন্দ আমিন, জেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি অধ্যক্ষ শীবপদ গাইনসহ অন্যান্যরা।

বক্তারা এসময় ঐক্যপরিষদের সাধারন সম্পাদক এড. রানা দাশ গুপ্তসহ সংখ্যালঘু নেতৃবৃন্দদের নামে গায়েবী মামলা প্রত্যাহার ও চলমান সহিংসতা অবসানের জোর দাবি জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন