হোম খুলনাসাতক্ষীরা ভোমরা স্থলবন্দরের চেকপোষ্ট হতে বিভিন্ন প্রকার ভারতীয় মদ এবং আসামিসহ বাংলাদেশী ট্রাক আটক

ভোমরা স্থলবন্দরের চেকপোষ্ট হতে বিভিন্ন প্রকার ভারতীয় মদ এবং আসামিসহ বাংলাদেশী ট্রাক আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 18 ভিউজ

সংকল্প ডেস্ক:

আজ সকাল ৯টায় সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর একটি বিশেষ আভিযানিক দল চোরাচালানবিরোধী অভিযান পরিচালনা করে ভারতীয় ১৯ বোতল বিভিন্ন প্রকার মদসহ ০১টি বাংলাদেশী ট্রাক আটক করে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, ভোমরা স্থল বন্দর দিয়ে ভারত হতে বাংলাদেশে মাদকদ্রব্য পাচার হবে। উক্ত সংবাদের ভিত্তিতে ভোমরা স্থল বন্দরের চেকপোষ্ট এলাকায় ভোমরা বিওপির নাঃ সুবেঃ মোঃ জহিরুল ইসলাম এর নেতৃত্বে একটি আভিযানিক দল আজ সকাল ৯টায় বৈশাখী ট্রেডার্স এর ০১টি খালী ট্রাক (রপ্তানী মালামাল ভারতের গোজাডাঙ্গা স্থলবন্দরে রেখে) ভোমরা চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে আগমন করলে ট্রাকটি তল্লাশী করে ১৯ বোতল ভারতীয় বিভিন্ন প্রকার মদ উদ্ধার করে।

এ সময়ে অবৈধ মাদকদ্রব্য পাচারের দায়ে ট্রাকের চালক নামঃ শ্রী গৌতম দে, পিতা-ননী গোপাল দে, গ্রামঃ পূর্ব মাইজপাড়া, পোস্ট- বীর মহল, থানা- ডাসার, জেলাঃ মাদারীপুর এবং সহকারী চালক নাম মোহাম্মদ আল-আমিন, পিতা-আইয়ুব আলী বেপারী, গ্রাম পূর্ব চিরাইপাড়া, থানা ও জেলাঃ মাদারীপুরকে ট্রাকসহ (নম্বর ঢাকা মে্ট্টো ট-১৬২০৮২) আটক করা হয়।

এ ব্যাপারে আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করতঃ মাদকদ্রব্য ও ট্রাকসহ সাতক্ষীরা সদর থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন