হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর শ্রমিক ইউনিয়নের কর্মচারীসহ নীরিহ মানুষের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর শ্রমিক ইউনিয়নের কর্মচারীসহ নীরিহ মানুষের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

কর্তৃক Editor
০ মন্তব্য 12 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর শ্রমিক ইউনিয়নের কর্মচারীসহ সাধারন নীরিহ মানুষের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শ্রমিকরা। মঙ্গলবার দুপুরে ভোমরা কাস্টমস অফিসের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বন্দরের হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন, ট্রান্সপোর্ট মালিক সমিতি ও সিএন্ডএফ এজেন্ট কর্মচারী এসোসিয়েশনসহ ছয়টি শ্রমিক সংগঠনের নেতা-কর্মীরা এতে অংশ নেয়।

সিএন্ডএফ কর্মচারী এসোসিয়েশনের সভাপতি পরিতোষ কুমার ঘোষের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, ভোমরা ইউনিয়ন জামায়াতের রোকন মাও. ওবায়দুল্লাহ, কর্মচারী এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক হাদিউজ্জামান বাদশা, বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেন, শ্রমিক নেতা লুৎফর রহমান, ইসমাইল হোসেন, মিনা খাতুন প্রমূখ। সমগ্র অুষ্ঠানটি স ালনা করেন, শ্রমিক নেতা জাহাঙ্গীর হোসেন।

বক্তারা বলেন, ২০১৮ সালে মাদক বিরোধী অভিযানে ক্রসফায়ারে নিহত হন ভোমরার লক্ষীদাঁড়ী গ্রামের আজগার আলীর ছেলে খলিল আহমেদ পুটি। গত ৫ আগস্ট আওয়ামীলীগ সরকারের পতনের পর ওই ঘটনাকে কেন্দ্র করে সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়া এলাকার জনৈক জাফর আহমেদ নামের এক ব্যক্তি সম্প্রতি উদ্দেশ্যমূলকভাবে ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ কর্মচারী এসোসিয়েশনের বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক নাজমুল আলম মিলন, শ্রমিক নেতা নিজাম উদ্দীন, যুবদল নেতা হারুনার রশিদ, ইউপি চেয়ারম্যান ইসরাইল গাজী ও ব্যবসায়ী নাজমুল আলম রিপনসহ বেশ কয়েকজন নিরীহ ও নির্দোষ মানুষের নামে একটি মিথ্যা মামলা দায়ের করেছেন। বক্তারা এ সময় অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান। দ্রুত সময়ের মধ্যে এ মামলা প্রত্যাহার করা না হলে অন্যথায় বন্দরের কার্যক্রম অচল করে দিয়ে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন