হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরার সন্ত্রাসী ও চাঁদাবাজ কোপা মাসুদ বাহিনী কর্তৃক ব্যবসায়ীদের নির্যাতন ও চাঁদা আদায়ের প্রতিবাদে এবং গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

সাতক্ষীরার সন্ত্রাসী ও চাঁদাবাজ কোপা মাসুদ বাহিনী কর্তৃক ব্যবসায়ীদের নির্যাতন ও চাঁদা আদায়ের প্রতিবাদে এবং গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

কর্তৃক Editor
০ মন্তব্য 24 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার কুখ্যাত সন্ত্রাসী ও চাঁদাবাজ কোপা মাসুদ বাহিনী কর্তৃক ব্যবসায়ীদের নির্যাতন ও চাঁদা আদায়ের প্রতিবাদ এবং গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলার ধুলিহর ব্রহ্মরাজপুর বাজার কমিটির আয়োজনে শনিবার সকালে ব্যাসায়ীরা ঘন্টা ব্যাপী দোকানপাট বন্ধ রেখে এ মানববন্ধন কর্মসুচি পালন করে।

বাজার কমিটির সভাপতি আলহাজ্ব শেখ আব্দুর রশিদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউপি সদস্য মিনাজ মোরশেদ, বাজার কমিটির সাধারণ সম্পাদক নাজমুল হোসেন, তেল ব্যবসায়ী শংকার ঘোষ, ফল ব্যবসায়ী নাজমুল হোসেনসহ বিভিন্ন ব্যবসায়ীরা।

মানববন্ধনে বক্তরা বলেন, চাঁদাবাজ কোপা মাসুদ ও তার সন্ত্রাসী বাহিনী বিভিন্ন সময়ে হুমকি-ধমকি দিচ্ছে ব্যবসায়ীদের। চাঁদা না দিলে সে ব্যবসা বাণিজ্য বন্ধ করে দিবে। তার হুমকিতে ব্যবসায়ীরা বর্তমানে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। ইতিমধ্যে অনেক ব্যবসায়ী ও দোকানদারদের কাছ থেকে সে ২০ থেকে ৩০ লাখ টাকা পর্যন্ত চাঁদা নিয়েছে এবং দোকান থেকে মালামাল লুট করে নিয়ে গেছে। বক্তারা এ সময়, কুখ্যাত সন্ত্রাসী ও চাঁদাবাজ কোপা মাসুদসহ তার বাহিনীর সদস্যদের আইনের আওতায় এনে গ্রেপ্তার পূর্বক সর্বোচ্চ শাস্তির জোর দাবি জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন