হোম খুলনাসাতক্ষীরা সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে এবার বাঘের সাথে লড়াই করে প্রাণে বেঁচে বাড়িতে ফিরলেন রেজাউল ইসলাম পাইক নামের এক ব্যক্তি

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে এবার বাঘের সাথে লড়াই করে প্রাণে বেঁচে বাড়িতে ফিরলেন রেজাউল ইসলাম পাইক নামের এক ব্যক্তি

কর্তৃক Editor
০ মন্তব্য 23 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের সাথে রীতিমতো লড়াই করে প্রাণে বেঁচে বাড়িতে ফিরলেন রেজাউল ইসলাম পাইক নামের এক ব্যক্তি। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে সুন্দরবনের ছবেদ আলীর খাল নামক স্থানে তিনি বাঘের আক্রমনে গুরুতর আহত হন।

আহত মোঃ রেজাউল ইসলাম পাইক (৪৮) শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের পার্শ্বেখালি গ্রামের মৃত সুরোত পাইকের ছেলে।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এম.কে.এম ইকবাল হোছাইন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, কোন অনুমতি (পাশ পারমিট) না নিয়েই রেজাউল পাইক শনিবার সকালে সুন্দরবনের ট্যাংরাখালী থেকে এক কিলোমিটার পূর্ব পাশে ছবেদ আলীর খাল নামক স্থানে তার বাড়ির জন্য জ্বালানি কাঠ আনতে যান।

একপর্যায়ে বেলা ১২ টার দিকে তাকে একা পেয়ে একটি বাঘ তার উপর হামলে পড়ে এবং গলায় কামড় দেয়। এসময় তিনি প্রাণপন চেষ্টা করে বাঘের সাথে লড়াই শুরু করেন। একপর্যায়ে তার কাছে থাকা দা দিয়ে বাঘের মুখে কোপ দিলে বাঘ তাকে ছেড়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় সেখান থেকে তিনি কোন রকমে প্রাণে বেঁচে নিজে নিজেই বাড়িতে ফিরে আসেন। আহত রেজাউল শ্রবন প্রতিবন্ধী বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

তিনি আরো জানান, আহত রেজাউল ইসলাম পাইক বর্তমানে নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন