হোম খুলনানড়াইল নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান

নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান

কর্তৃক Editor
০ মন্তব্য 23 ভিউজ

নড়াইল অফিস:

নড়াইলে বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান ও সচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ১৭ জুলাই) বেলা ১২ টায় বাংলাদেশ দলিত যুব ঐক্য পরিষদের আয়োজনে ও ইসলামিক রিলিফ,সুইডেনের সহযোগিতায় সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের আফরা ঋষিপাড়ায় এ বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা প্রদান করেন নড়াইল সদর হাসপাতালের আরএমও সজল কুমার বকসী।

এ সময় শুভ্রা মুখার্জি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অয়ন কুমার দাস,জেলা দলিত হরিজন সংগঠনের সভাপতি সুমন কুমার দাস, জেলা পাদুকা ও কুটির শিল্পের সভাপতি মেঘনাথ কুমার দাস (রবি), রাইটস অব দলিত’স প্রকল্পের প্রকল্প কর্মকর্তা পান্নালাল জমাদার,মোবিলাইজার বাসুদেব দাস ও বিলাসী বৈরাগী জেলা দলিত যুব ঐক্য পরিষদের সম্পাদক প্রিয়া দাস,জেলা যুব ফোরামের সদস্য বিপুল বিশ্বাস,দলিত সদস্য গৌতম বিশ্বাস, মধু বিশ্বাস, সজিব বিশ্বাস,সৌরভ বিশ্বাসসহ নড়াইল জেলা যুব ফোরামের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিনামূল্যে স্বাস্থ্যসেবা সহায়তা পেয়ে আফরা গ্রামের কল্পনা বিশ্বাস জানান,‘এর আগে কখনো আমাদের ঋষিপাড়ায় এমন কোন ক্যাম্প হয় নি যে আমরা সেবা পাবো। দলিত যুব ঐক্য পরিষদের আয়োজনে এই মেডিক্যাল ক্যাম্পে আমরা সেবা পেয়ে অনেক খুশি হয়েছি।’

এ সময় মেডিক্যাল ক্যাম্পে আগত রোগীদের রোগ সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও ক্যাম্পে আগত রোগীদের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন