হোম খুলনাসাতক্ষীরা কালীগঞ্জে তালাক দেওয়া স্ত্রীর মামলায় ১ যুবক দিশেহারা

কালীগঞ্জে তালাক দেওয়া স্ত্রীর মামলায় ১ যুবক দিশেহারা

কর্তৃক Editor
০ মন্তব্য 32 ভিউজ

হাফিজুর রহমান, কালিগঞ্জ (সাতক্ষীরা):

নিজের তালাক দেওয়া স্ত্রীর মামলার গ্যাড়াকলে পড়ে ১ সন্তানের জনক শফিকুল ইসলাম বিচারের আশায় চেয়ারম্যান, প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে। বিষয়টি নিয়ে স্থানীয় চেয়ারম্যানের নিকট অভিযোগ করায় উল্টো বাড়িতে এসে তালাক দেওয়া স্ত্রীর হুমকিতে শফিকুল ইসলাম এখন আতঙ্কে দিন কাটাচ্ছে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে।

অভিযোগের সূত্র এবং বসন্তপুর গ্রামের খলিল, ফরিদ জামাল সহ একাধিক ব্যক্তি সাংবাদিকদের জানান কালিগঞ্জ উপজেলার বসন্তপুর গ্রামের মৃত নওশের আলির পুত্র শফিকুল ইসলামের সঙ্গে দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের বেড়া খালি গ্রামের আব্দুল আজিজ এর কন্যা রেবেকা সুলতানের গত ১৩ /৯ /২০০৭ তারিখে ইসলামী শরীয়ত মোতাবেক ১৫,৯৯৯ টাকা দেনমোহরে বিবাহ হয়। বিবাহিত জীবনে রিয়াজুল ইসলাম নামে ১৩ বছরের একটি পূুএ সন্তান আছে তাদের ঘরে। বিবাহিত জীবনে তাদের সংসারে স্বামী স্ত্রীর মধ্যে প্রায় মনোমালিন্য ঝগড়া বিবাদ লেগে থাকত। যে কারণে রেবেকা সুলতানা স্বামী সন্তান ফেলে প্রায় বাবার বাড়িতে অবস্থান করে একাধিক পরকীয়ায় জড়িয়ে পড়ে।

বিষয়টি স্বামী শফিকুল ইসলাম জানতে পেরে স্ত্রীর টাকা পরিশোধ করে গত ২৮ /২/২০২৩ তারিখে স্ত্রীর সুলতানা কে তালাক দেয়। পরে বিষয়টি জানতে পেরে রেবেকা বাদী হয়ে গত ২২ /২, /২০২৩ তারিখে সাতক্ষীরার বিজ্ঞ ছীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যৌতুক নিরোধ আইনের ৩ ধারায় সি , আর ৫৫৮ /২৩ কালী নং একটি পিটিশন মামলা দায়ের করে। মামলা করায় বাবা-মার বকুনি খেয়ে পুনরায় স্বামীর সংসার করবে বলে জোরপূর্বক শফিকুল ইসলামের বাড়িতে ওঠার চেষ্টা চালায়। এতে বাধা দেওয়ায় রেবেকা সুলতানা প্রতিনিয়ত প্রাক্তন স্বামী শফিকুল ইসলামকে নানা ধরনের হুমকি ধমকি দিয়ে আসছে। তাকে নিয়ে পুনরায় ঘর সংসার না করলে আরো একাধিক মামলায় জড়ানো হবে বলে আস্ফালন চালিয়ে যাচ্ছে। বিষয়টি নিয়ে শফিকুল এখন উভয় সংকটে আতঙ্কে দিন কাটাচ্ছে। বিষয়টি মহামান্য বিজ্ঞ আদালতের সুদৃষ্টি কামনা করেছে ভুক্তভোগী শফিকুল ইসলাম ও তার পরিবার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন