হোম অন্যান্যসারাদেশ আশাশুনিতে নন-এমপিও প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের মধ্যে প্রধান মন্ত্রীর প্রণোদনার চেক হস্তান্তর

আশাশুনিতে নন-এমপিও প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের মধ্যে প্রধান মন্ত্রীর প্রণোদনার চেক হস্তান্তর

কর্তৃক
০ মন্তব্য 78 ভিউজ

আশাশুনি প্রতিনিধি :

আশাশুনিতে নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের মধ্যে প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তর্ৃক ঘোষিত প্রোণোদনার চেক হস্তান্তর করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ চেক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আশাশুনি উপজেলার মোট ১৮১ জন শিক্ষক কর্মচারীর মধ্যে শিক্ষক প্রতি ৫ হাজার এবং কর্মচারী প্রতি ২ হাজার ৮ শত টাকা, মোট ৭ লক্ষ ৭০ হাজার ৫শত টাকার চেক বিতরন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজরি সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এবিএম মোস্তাকিম।

প্রধান অতিথির বক্তব্যে এ বিএম মোস্তাকিম বলেন শিক্ষকরা জাতির মেরুদন্ড এজন্য মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থার আমূল পরিবর্তন ঘটিয়েছেন এবং সাথে সাথে শিক্ষকদের বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা প্রদান করে তাদের ভাগ্যের পরিবর্তন করেছেন। নন এমপিও শিক্ষকদের প্রণোদনা প্রদান করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আবারো প্রমাণ করলেন তিনি শিক্ষক বান্ধব।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের এ্যাকাডেমিক সুপার ভাইজার হাসানুজ্জামানের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাতক্ষীরা ০৩ আসনের জাতীয় সাংসদ প্রতিনিধি শম্ভুজিৎ মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ আশাশুনি সাখার সভাপতি নীলকন্ঠ সোম।

আয়োজিত চেক বিতরন অনুষ্ঠানে সামাজিক দুরুত্ব বজায় রেখে বিভিন্ন নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় প্রধান শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক বিপ্লব কুমার দাশ ও আলমগীর আহম্মেদ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন