হোম খুলনাবাগেরহাট ফকিরহাটে ৩০টি মামলার আসামী এবার অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :

বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশের অভিযানে ত্রিশটি মামলার আসামী মো. ইমরান শেখ (৩৫) কে এবার অস্ত্র, গুলি ও অন্যন্য জিনিসপত্রসহ গ্রেপ্তার করেছে।

তাকে মঙ্গলবার দুপুরে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে। গ্রেপ্তার মো. ইমরান শেখ উপজেলার ছোট খাজুরা গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

বাগেরহাট অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় প্রেস ব্রিাফং এ জানান, সোমবার (২৪ জুন) রাত সাড়ে ৭টার দিকে গোপনে সংবাদ পেয়ে উপজেলার লখপুর ইউনিয়নের ছোট খাজুরা এলাকায় ত্রিশ মামলার আসামী মো. ইমরান শেখের বাড়িতে অভিযান পরিচালনা করেন।

এসময় তার ঘরে বিভিন্ন জায়গায় তল্লাশী করে ৯ইি ১টি লোহার তৈরী দেশীয় পুরাতন পিস্তল, ৫ রাউন্ড বনন্দুকের গুলি, ১টি চায়না রাইফেলের গুলি, ১টি তালা কাটার, ১টি বার্মিজ চাকু, ১টি কাঠের বাটের চাকু, ২টি কাটিং প্লাস, ১টি পাইপ রেঞ্জ ও ২টি দা উদ্ধার করে। অভিযানে পালিয়ে যাওয়ার সময় মো. ইমরান শেখকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রেস ব্রিফিং এ অন্যদের মধ্যে সহকারী পুলিশ সুপর মো. রবিউল ইসলাম শামিম ও ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এদিকে, ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, ইমরান শেখের বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে। এছাড়াও তার নামে ফকিরহাট সহ বিভিন্ন থানায় ৪টি ডাকাতি, ৬টি দস্যুতা, ৩টি চুরি, ৩টি বিস্ফোরক আইনে মামলা, ১টি চাঁদাবাজি, ৭টি মাদক, ১টি নারী ও শিশু নির্যতন দমন আইনের মামলা সহ মোট ৩০টি মামলা আছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন