হোম জাতীয় বসুন্ধরায় এসি বিস্ফোরণে দগ্ধ আরও ১ জনের মৃত্যু

জাতীয় ডেস্ক:

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার বাসায় এসি বিস্ফোরণের ঘটনায় আব্দুল মান্নান (৬০) নামে আরও একজন মারা গেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত ৩ জন মারা গেলেন।

শনিবার (১৫ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বার্ন ইনস্টিটিউটের প্লাস্টিক সার্জন ডা. আহমেদুর রহমান সবুজ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মান্নানের শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় আজ (শনিবার) তিনি মারা যান। গত ১২ জুন ভোরে ৭০ শতাংশ দগ্ধ নিয়ে আয়ান (৩) ও ১৩ জুন বিকেলে ৫৫ শতাংশ দগ্ধ নিয়ে মারা যান আয়ানের খালা ফুতু আক্তার (১৮)। বর্তমানে আয়ানের মা রক্সি আক্তার (২০) ৫৫ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন। তার অবস্থাও আশঙ্কাজনক।

এর আগে সোমবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার এভারকেয়ার হসপিটালের পাশের একটি ভবনের নিচতলায় এ দুর্ঘটনা ঘটে।

রক্সি আক্তারের দেবর আহমেদ মোস্তফা জানান, তাদের বাড়ি কক্সবাজার জেলার মহেশখালী থানার মাইজপাড়া গ্রামে। আয়ানের বাবা সিরাজুল মোস্তফা দুবাইপ্রবাসী। আয়ানের মা রক্সির ব্রেন টিউমার হয়েছিল। এভারকেয়ার হাসপাতালে তার অস্ত্রোপচার হয়।

তিনি আরও জানান, গত সোমবার (১০ জুন) রক্সি ছেলে, বাবা আবদুল মান্নান (৫০) ও বোন ফুতু আক্তারকে (১৮) নিয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় একটি ভাড়া বাসায় সাবলেট হিসেবে ওঠেন। সেদিন সন্ধ্যায়ই এ দুর্ঘটনা ঘটে।

মোস্তফা জানান, এতে রুমে থাকা শিশু আয়ানসহ পরিবারের ৪ জন দগ্ধ হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে প্রথমে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন