হোম খুলনানড়াইল নড়াইলে স্কুলছাত্রী ধর্ষন মামলায় দুই ধর্ষককে জেলহাযতে পাঠিয়েছেন আদালত

নড়াইল অফিস:

নড়াইলে স্কুলছাত্রী ধর্ষন মামলায় দুই বখাটেকে জেলহাযতে পাঠিয়েছেন আদালত। ধর্ষীতার বাবার দায়ের করা মামলায় লোহাগড়া থানা পুলিশের হাতে গ্রেফতার হয় সিয়াম ও রুবেল নামে দুই ধর্ষক। বুধবার (৫ জুন) বিকালে লোহাগড়া আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়্যাল ম্যাজিষ্ট্রেট হেলাল উদ্দিনের আদালতে তোলা হলে তাদের জেলহাযতে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার (৪জুন) সপ্তম শ্রেনীর ঐ ছাত্রী লাহুড়িয়া হাফেজ আঃ করিম একাডেমির পাশে প্রাইভেট পড়তে যায়। এ দিন সেখানে স্যার না পড়ানোয় কয়েক ছাত্রছাত্রী মিলে পার্শ্ববর্তী চরবালিদিয়া গ্রামে ঘেরের পাড়ে ঘুরতে গেলে বেলা সাড়ে ১১টার দিকে ঐ গ্রামের সিয়াম, রুবেল, হৃদয়, তুফান ও মিল্টন তাদের পথ রোধ করে । বেড়াতে যাওয়া অন্যান্য শিক্ষার্থীদের মারধোর করে তাড়িয়ে দিয়ে ঐ সপ্তমশ্রেনীর ছাত্রীকে ধারালো অস্ত্রের মুখে নির্জন ঘেরের ঝোপের আড়ালে নিয়ে যায়। সেখানে অন্যান্যদের সহায়তায় সিয়াম মেয়েটিকে ধর্ষন করে। পরে নির্যাতিতার চিৎকার চেচামেচিতে বখটেরা তাকে সেখানে ফেলে পালিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা ৫ জনের নামে ধর্ষন মামলা দায়ের করলে রাতে পুলিশ সিমায় ও রুবেলকে গ্রেফতার। আইনগত প্রকৃয়া শেষে পুলিশ বুধবার (৫জুন) আসামীদের আদালতে সোপর্দ করলে আদালত তাদের জেলা হাযতে পাঠানোর নির্দেশ দেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন