হোম খেলাধুলা শততম ম্যাচে সাকিবের শিকার তামিম

শততম ম্যাচে সাকিবের শিকার তামিম

কর্তৃক Editor
০ মন্তব্য 72 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

চলতি বিপিএলের গ্রুপ পর্বে শেষ বারের মতো মুখোমুখি হয়েছে সাকিব আল হাসানের রংপুর রাইডার্স ও তামিম ইকবালের ফরচুন বরিশাল। টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে বরিশাল। ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেছিলেন তামিম ইকবাল। ব্যাট হাতে না হলেও এদিন অন্যরকম এক শতক পূর্ণ করেছেন সাবেক টাইগার অধিনায়ক।

ইনিংসের শুরুতেই রংপুরের বোলারদের পেটাতে থাকেন তামিম। ইনিংসের চতুর্থ ওভারেই বল করতে আসেন সাকিব। তার করা প্রথম বলেই ক্যাচ তুলে দেন তামিম। তার ক্যাচ ধরেন মুমিনুল হক। সাকিবের বলে আউট হওয়ার আগে তামিম করেছেন ২০ বলে ৩৩ রান।

এদিকে রংপুরের বিপক্ষে মাঠে নেমেই অন্যরকম এক সেঞ্চুরি পূর্ণ করেছেন তামিম। বিপিএলের অষ্টম ব্যাটার হিসেবে একশ ম্যাচ খেললেন তিনি। ৮টি ফ্র্যাঞ্চাইজির হয়ে একশ ম্যাচ খেলছেন তামিম। বরিশালের এই ড্যাশিং ওপেনারের আগে বিপিএলে একশ ম্যাচের মাইলফলক স্পর্শ করেছেন মুশফিকুর রহিম, এনামুল হক বিজয়, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, মাশরাফী বিন মোর্ত্তজা, মোহাম্মদ মিঠুন ও সাকিব আল হাসান।

আবু হায়দার রনির বোলিং তোপে ১৫১ তে থেমেছে বরিশাল। এর আগে মাত্র এক ম্যাচে সুযোগ পাওয়া রনি আজ ৪ ওভারে ১২ রান খরচায় ৫ উইকেট নিয়েছেন। বিপিএল ইতিহাসে কোনো বাংলাদেশি বোলারের পক্ষে এটি সেরা বোলিং ফিগার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন