হোম রাজনীতি ‘শকুন আকাশে উড়ছে’, সতর্ক করলেন শামীম ওসমান

রাজনীতি ডেস্ক:

নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ভবিষ্যৎ। তিনি আগামী প্রজন্মের জন্য সুন্দর দেশ গড়ে তুলতে বদ্ধপরিকর। দ্বাদশ জাতীয় নির্বাচনে তার শেষ সমাবেশ হবে নারায়ণগঞ্জে। তাই নেত্রীর নিরাপত্তা আমদের জন্য বড় বিষয়। সমাবেশের জন্য কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী কাজ হচ্ছে। তার বাইরে নেত্রীর নিরাপত্তার ব্যাপারে আরও কী করা যায় তা আমাদের দেখতে হবে। কারণ, শকুন আকাশে উড়ছে। এই শকুন আকাশে না থাকলে এ সমাবেশের জন্য আমাদের এত কষ্ট হতো না।

প্রধানমন্ত্রীর নির্বাচনী শেষ সমাবেশ সফল করতে শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে জালকুড়ি নম পার্কে এক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি চাই, নেত্রী দাঁড়িয়ে যেন আমাদের নির্দেশনা দিতে পারেন। দেশকে ধ্বংস করার জন্য বিদেশি শক্তি কাজ করছে। সেই সঙ্গে এক বছর ধরে জামায়াত, বিএনপির সন্ত্রাসীরা নাশকতা করে বেড়াচ্ছে, আগুন সন্ত্রাস চালাচ্ছে। এরা নির্বাচন বানচালের পাঁয়তারা করছে। এ সব শক্তি আজ এক হয়েছে। নির্বাচনের পর এই অশুভ শক্তির বিরুদ্ধে জনগণের ও আওয়ামী লীগের নেতাকর্মীদের কী করণীয় সে বিষয়ে ওই দিন এসে নেত্রী নির্দেশনা দেবেন। অশুভ শক্তি কীভাবে মোকাবিলা করতে হবে তার নির্দেশনা দেবেন। সব শক্তির কাছে তিনি মেসেজ দেবেন। তার কথা আমাদের বুঝে নিতে হবে।

তিনি বলেন, নেত্রীর শেষ সমাবেশ নির্ধারণ করা হয়েছিল ঢাকায়। কিন্তু নেত্রী বলেছেন, না শেষ সমাবেশ হবে নারায়ণগঞ্জে। জানুয়ারির ৪ তারিখ আড়াইটায় নেত্রী আসবেন। সঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসবেন। সামসুজ্জোহা স্টেডিয়ামে সমাবেশ হবে, সেখানে আমরা সবাই সমবেত হব। নেত্রীর নিরাপত্তার জন্য আমরা কাজ করছি। আমি জেলা পর্যায়ের সব নেতাকে জানিয়েছি। আমি নিজেও কাজ করছি। নির্বাচনী প্রচারণা কমিয়ে দিয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কায়সার হাসনাত, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মো. মুজিবুর রহমান, সোনারগাঁ থানা আওয়ামী লীগ সভাপতি সামসুল ইসলাম ভূঁইয়া, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. শওকত আলী, বন্দর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন