হোম রাজনীতি এবার শামীম ওসমানের কঠোর হুঁশিয়ারি

রাজনীতি ডেস্ক:

বিএনপি-জামায়াত যদি আবারও সাধারণ জনগণের উপর হামলা করে তবে এবার তাদের কাউকে ছাড় দেবেন না বলে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম ওসমান।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগের সময় তিনি এই হুঁশিয়ারি দেন।

নারায়ণগঞ্জে আবারও ট্রেন লাইনে নাশকতার চেষ্টার ঘটনায় বিএনপি-জামায়াতের প্রতি ক্ষোভ প্রকাশ করেন শামীম ওসমান। তিনি বলেন, স্বাধীনতাবিরোধী দল বিএনপি ও যুদ্ধাপরাধী দল জামায়াতের অবরোধ দেশের মানুষ কেউ মানছে না। বিএনপি সন্ত্রাসী সংগঠন। আজকেও নারায়ণগঞ্জে ট্রেন লাইনে বোমা হামলা করতে যেয়ে তাদের তিনজন পুলিশের হাতে ধরা পড়েছে। ওরা এসব অবরোধ করে কিছুই করতে পারবে না। মানুষ এগুলি কেয়ারই করছে না। কিন্তু যারা এসব করছে তাদের একটা বিষয় মনে রাখা উচিত। ভালো কাজের সাথে খারাপ কাজ আলটিমেটলি কখনও পারে না। আর শয়তান কোনো সময় আল্লাহর রহমতের সঙ্গে পারে না। সো, ওরাও কিছু করতে পারবে না ইনশাল্লাহ।

নির্বাচনের পরিবেশ পরিস্থিতি সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, আওয়ামী লীগ জনগণকে নিয়েই কাজ করবে। নারায়ণগঞ্জের প্রশাসনও খুব অ্যাক্টিভ আছে। তারা দায়িত্বশীলতার সাথে কাজ করছেন। এরপরও যদি ওরা কোন সময় বাড়াবাড়ি করে আমরা ধৈর্যের বাঁধ ধরে রাখতে পারব না। আমরা অনেক ধৈর্য ধরেছি। আমাদের উপর হামলা করলে আমরা মেনে নেব। এতাদিন মেনে এসেছি। কিন্তু আমরা যদি দেখি ওরা সাধারণ জনগণের উপর হামলা করে তাহলে এবার কিন্তু আমরা কাউকে ছাড় দেব না।

প্রচার প্রচারণায় অনুভূতি প্রসঙ্গে শামীম ওসমান বলেন, একটা বিষয় উপলব্ধি করলাম বাংলাদেশের মানুষ খুব অল্পতেই সন্তুষ্ট। আমরা যে পরিমাণ উন্নয়ন করেছি তাতে মনে হয় না কারও চাওয়ার কিছু আছে।

তিনি বলেন, আমি কল্পনাও করি নাই এ রকম সাড়া পাব। যেখানেই যাচ্ছি নারী, পুরুষ, শিশু, নতুন জেনারেশনের ছেলে-মেয়েরা সবাই ঘর থেকে বের হয়ে ছুটে আসছে আমার সঙ্গে কথা বলছে। আমার মনে হয় না তারা আমার নিজস্ব কেউ না। তাদের ভালোবাসা পেয়ে আমার মনে হয়েছে তারা আমার মা-বোন, ঘনিষ্ঠ নিকট আত্মীয় বা পরিবারের সদস্য। এই অনুভূতিটা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। আমি এর আগেও পাঁচটা ইলেকশন করেছি। কিন্তু এমন সাড়া পাইনি।

শামীম ওসমান বলেন, এবারের সাড়াটা জানি কেমন একটা সাড়া। আমার কাছে মনে হচ্ছে এটা আল্লাহর তরফ থেকে আসা এবং আল্লাহর কাছে আমি কৃতজ্ঞ। ভোট যা হয় হবে। আমার শুধু একটাই চাওয়া, মানুষের অন্তরে একটু জায়গা করে নেওয়া। এই দোয়াটা আমি বারবার করি। আল্লাহর কাছে কাঁদি। মানুষের ভালোবাসার মধ্যে আমাকে জায়গা করে দিও। হয়তোবা আমার মনে হচ্ছে আল্লাহ রাব্বুল আলামিন আমাকে কবুল করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন