হোম অন্যান্যসারাদেশ বান্দরবানে পর্যটককে ছুরিকাঘাত, গ্রেফতার ২

অনলাইন ডেস্ক:

বান্দরবানের মেঘলা পর্যটন কেন্দ্রে এক পর্যটককে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে শহরের মেঘলা এলাকা থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- শহরের হাফেজঘোনা এলাকার বাসিন্দা আব্দুল আলমের ছেলে আব্দুর রহমান ওরফে বাছা (২৮) ও পর্যটন চাকমা পাড়ার বাসিন্দা সেলিমের ছেলে মহিউদ্দিন (২২)।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার সৈকত শাহীন জানান, সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা শহরের মেঘলা পর্যটন কেন্দ্রের ভিতরে এক পর্যটককে একদল ছিনতাইকারী ছুরিকাঘাত করে নগদ টাকা, দুটি মোবাইল, মোটরসাইকেলের কাগজপত্রসহ মানি ব্যাগ নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত পর্যটককে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়। পরে অভিযান চালিয়ে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে মেঘলা পর্যটন এলাকা থেকে আব্দুর রহমান ওরফে বাছা ও মহিউদ্দিনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি মোবাইল, ধারালো কাঁচি ও ধারালো দা। মুন্না নামে আরও এক ছিনতাইকারী পলাতক রয়েছেন।

এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত আছে বলে স্বীকার করেন। তাদেরকে আদালতে সোপর্দ করে রিমান্ড চেয়ে আবেদন করা হবে জানান পুলিশ সুপার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন