হোম রাজনীতি আগের মতো দ্বাদশ নির্বাচন ফ্যাকাসে নয়: খসরু চৌধুরী

রাজনীতি ডেস্ক:

ঢাকা-১৮ আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। ক্ষমতাসীন দলের প্রার্থী না থাকলেও বেশ গরম এখানকার নির্বাচনী মাঠ। প্রতীক বরাদ্দের পর থেকে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন প্রার্থীরা। দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে রাজধানীর উত্তরা ৬ নম্বরে সেক্টরে কেটলি প্রতীকে নির্বাচনী প্রচারণা চালান স্বতন্ত্র প্রার্থী ঢাকা মহানগর উত্তর । কেন্দ্রে যেতে ভোটারদের আহ্বান জানিয়েছেন তিনি।

খসরু চৌধুরী মনে করেন, আগের মতো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ফ্যাকাসে নয়, যথেষ্ট প্রতিযোগিতামূলক হবে। তাই ভোটাররা ভোট দিতে আসবেন।

এ আসনের আরেক স্বতন্ত্র প্রার্থী এস এম তোফাজ্জল হোসেনকেও ট্রাক প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণায় দেখা গেছে।

এর আগে বুধবার (২০ ডিসেম্বর) নিজের নির্বাচনী এলাকায় জনসংযোগ করেছেন ঢাকা-১৮ আসনের জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী শেরীফা কাদের। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত এলাকা উপহারের অঙ্গীকার করেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের স্ত্রী শেরীফা কাদের বলেন, নির্বাচনে সব ধরনের চ্যালেঞ্জ নিয়েই মাঠে নেমেছি। আমরা সাধারণ মানুষের মাঝেই আছি। কোনো অপশক্তি জনগণ থেকে আমাকে বিচ্ছিন্ন করতে পারবে না।

কিশোর গ্যাং নির্মূলের ঘোষণা দিয়ে তিনি বলেন, এলাকার মানুষদের সঙ্গে নিয়ে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে নামবো। এলাকার কিশোর গ্যাং নির্মূল করবো।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন