হোম বিনোদন প্রার্থী হিসেবে নুসরাতকে চান না এলাকাবাসী!

বিনোদন ডেস্ক:

কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান। বর্তমান তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন সংসদ সদস্য। জানা গেছে, এবার তার এলাকাবাসী তাকে আর প্রার্থী হিসেবে মনোনয়ন দিতে চাচ্ছেন না।

কিছুদিন পরেই ভারতের লোকসভা নির্বাচন। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে প্রায় সব এলাকা। নুসরাতের এলাকা বসিরহাটে দেখা গেছে অন্যরকম চিত্র। ওখানকার পোস্টারে বলা হয়েছে, বহিরাগত বা তারকাকে তারা চান না, প্রার্থী হিসেবে দেখতে চান শিক্ষিত কাউকে।

কোনো পোস্টারে লেখা, ‘লোকসভার প্রার্থী হিসেবে বহিরাগত কাউকে চাই না।’ আবার কোনো পোস্টারে লেখা, ‘অভিনেত্রী বা অভিনেতা নয়, সৎ ও শিক্ষিত মানুষ চাই।’

পোস্টারের নিচে লেখা তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ, বসিরহাট লোকসভা কেন্দ্র। লোকসভা ভোটের আগে এরকম পোস্টার দেখে অস্বস্তিতে পড়েছেন তৃণমূল।

জানা যায়, নুসরাতের গ্রাম পঞ্চায়েত প্রধান হাবিব মোল্লা বলেন, পোস্টার কে লাগিয়েছে জানি না। আমরা চাই, এলাকার মানুষ, কাজের মানুষ। ভদ্র মানুষ হলে আমাদের ভালো হয়। সে নারী হোক পুরুষ হোক তাতে কোনো সমস্যা নেই।

উল্লেখ্য, ২০১০ সালে ‘ফেয়ার ওয়ান মিস কলকাতা’ সৌন্দর্য প্রতিযোগীতায় বিজয়ী হন তিনি। এরপর জিতে্‌র বিপরীতে এবং রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘শত্রু’ চলচ্চিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে ওঠেন। বর্তমানে রাজনীতির সঙ্গে জড়িত রয়েছেন অভিনেত্রী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন