হোম ঢাকা ঢাকায় পুলিশ হত্যা মামলায় চট্টগ্রামের যুবদল নেতা গ্রেপ্তার

সংকল্প ডেস্ক:

ঢাকায় বিএনপির মহাসমাবেশের দিন সংঘর্ষে এক পুলিশ সদস্য হত্যা মামলায় চট্টগ্রামের যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার রাতে নগরের চান্দগাঁও আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

গ্রেপ্তার মুরাদ চৌধুরী (৩৮) দক্ষিণ রাঙ্গুনিয়া থানার পূর্ব সরফভাটা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনি চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক।

র‌্যাব বলছে, গত ২৮ অক্টোবর সংঘর্ষের মধ্যে পুলিশ সদস্য আমিরুল ইসলাম পারভেজ হত্যা মামলার এজাহারভুক্ত ১৬৩ নম্বর আসামি মুরাদ। ঘটনার দিন ছাত্রদল নেতা আমান, যুবদল নেতা জাকির হোসেন জসিম ও মুরাদ তার অনুসারীদের নিয়ে পুলিশ সদস্যদের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করেন। একপর্যায়ে পুলিশ কনস্টেবল ইটের আঘাতে পড়ে গেলে তাকে লাঠি দিয়ে আঘাত করে নাশকতাকারীরা। কনস্টেবলের মৃত্যু নিশ্চিত করে তারা ঘটনাস্থল ত্যাগ করেন। এ ঘটনায় পল্টন মডেল থানায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৬৭ জনকে আসামি করে মামলা করা হয়। এ মামলার আসামিদের গ্রেপ্তারে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। একপর্যায়ে সোমবার রাতে চান্দগাঁও আবাসিক এলাকায় অভিযান চালিয়ে চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদককে গ্রেপ্তার করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন