হোম খুলনাসাতক্ষীরা দেবহাটায় প্রত্যেক ভোটকেন্দ্রে নেতাকর্মীদের সমন্বয়ে কমিটি করছে আ’লীগ

দেবহাটা প্রতিনিধি:

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেবহাটা উপজেলার ৪০টি ভোটকেন্দ্রে দলীয় নেতাকর্মীদের সমন্বয়ে কমিটি গঠন করছে ক্ষমতাসীন দল আ’লীগ। দলের মনোনীত প্রার্থীর পক্ষে ভোট প্রত্যাশা এবং ভোটকেন্দ্রে শান্তি-শৃঙ্খলা রক্ষা ও সুষ্ঠভাবে ভোটগ্রহণ সম্পন্নে সহযোগীতার জন্য প্রতিটি ভোটকেন্দ্রের দায়িত্বে থাকবেন এসব কমিটির সদস্যরা। পাশাপাশি ভোটগ্রহণে বিঘ্ন সৃষ্টি বা নাশকতার চেষ্টা হলে প্রশাসনের সহযোগী হিসেবে তা প্রতিরোধেও কাজ করবেন কমিটির সদস্যরা। সোমবার (২০ নভেম্বর) উপজেলার পারুলিয়া এসএস মাধ্যমিক বিদ্যালয়ে দু’টি ভোটকেন্দ্রের কমিটি গঠন সভায় এসব কথা বলেন আ’লীগ নেতারা। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনি।

পারুলিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের সভাপতিত্বে এসময় উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আরশাদ আলী মোল্যা ও মনিরুল ইসলাম মনি, শ্রম বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম, সদস্য রবিউল ইসলাম, যুবলীগ সভাপতি মিজানুর রহমান মিন্নুর, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুব আলম খোকন, সাধারণ সম্পাদক লোকমান কবির, সাবেক ওলামালীগ নেতা শফিকুর রহমান সেঝ খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় পারুলিয়া এসএস মাধ্যমিক বিদ্যালয় ও গার্লস হাইস্কুল ভোটকেন্দ্রের জন্য আ’লীগ ও সহযোগী সংগঠনের তিনশত নেতাকর্মীর সমন্বয়ে কমিটি গঠন সম্পন্ন হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন