হোম খুলনানড়াইল নড়াইলে ডিবি পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের সময় যুবককে গনপিটুনি দিয়েছে জনসাধারণ

নড়াইল অফিস:

নড়াইলে ডিবি পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা কালে এক যুবককে গনপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে সাধারণ জনতা। সোমবার(২০নবেম্বর) দুপুরে নড়াইল শহরের ভওয়াখালী দেবদারুতলা এলাকায় এ ঘটনায় ঘটে। গুরুত্বর আহত অভিযুক্ত ছিনতাইকারিকে পুলিশ হেফাজতে নিয়ে নড়াইল সদর হাসপাতলে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ইজিবাইক চালকরা জানায়, ভওয়াখালী জমাদ্দার পাড়া থেকে ডিবি পরিচয় দিয়ে আসামী ধরতে যাবার কথা বলে একব্যাক্তি চালক নাহিদ মিয়ার ইজিবাইকে চড়ে। ইজিবাইক আরোহী ঐ ব্যক্তি একপর্যায়ে চালককে জুসও পাউরুটি খাওয়ার ওফার দেয়। এসময় চালক নাহিদ মিয়া ঐ ব্যক্তির কুমতলব বুঝতে পেরে তার দেয়া খাবার খেতে অস্বীকার করে। এসময় ডিবি পরিচয়ধারী ব্যক্তি তার কাছে থাকা ব্যাগ থেকে ছুরি বের করে চালক নাহিদকে ভয় দেখায়।

এর এক পর্যায়ে চালক নাহিদ সুযোগ বুঝে মোবাইল ফোনে তার সহযোগি ইজিবাইক চালকদের খবর দিলে সবাই এসে ঐ যুবককে ধরে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে পুলিশ তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। অভিযুক্ত ঐ ব্যক্তি নাম বাবুল শেখ তার অবস্থা গুরুত্বর বলে চিকিৎসক জানিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন