হোম ঢাকাফরিদপুর হরতালের সমর্থনে ফরিদপুর জেলা বাম গনতান্ত্রিক জোটের বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত পথ সভা অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিনিধি:

তফসিল ঘোষনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল পথসভা করেছে বাম গণতান্ত্রিক জোট। কেন্দ্রীয় কমিটি কর্তৃক আহূত আধা বেলা হরতালের সমর্থনে বৃহস্পতিবার সকাল আটটায় উক্ত কর্মসূচি পালন করে সংগঠনটি। ফরিদপুর জেলা বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক রফিকুজ্জামান লায়েকের সভাপতিত্বে শহরের জনতা ব্যাংকের মোড় হতে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় আরম্ভস্থলে এসে শেষ হয় । এখানে সংক্ষিপ্ত পথ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আজাদ আবুল কালাম, সাধারণ সম্পাদক অরুণ কুমার শীল, জেলা রিকসা ভ্যান ইজিবাইক শ্রমিক ইউনিয়নের সভাপতি দেলোয়ার হোসেন, জেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমদাদ মিয়া, ফরিদপুর জেলা সিপিবি’র সম্পাদক মন্ডলির সদস্য বেলায়েত হোসেন, জেলা কমিটির সদস্য আশরাফুল আলম বাবু।

সংক্ষিপ্ত পথ সভায় বক্তারা বলেন, জনমতকে উপেক্ষা করে ‌ নির্বাচন কমিশন এই তফসিল ঘোষণা করেছে। তাই এ নির্বাচন গ্রহণযোগ্য হবে না। এই সরকারের অধীনে সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে না। বক্তারা বাম গণতান্ত্রিক জোট কর্তৃক আহূত আধা বেলা হরতাল সফল করার জন্য নেতাকর্মীসহ সাধারণ মানুষের প্রতি উদাত্ত আহ্বান জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন