হোম আন্তর্জাতিক কাশ্মীরে নিহত ৩ বাংলাদেশির মরদেহ ঢাকায় পৌঁছেছে

আন্তর্জাতিক ডেস্ক:

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের শ্রীনগরে হাউসবোটে আগুন লেগে নিহত তিন বাংলাদেশির মরদেহ বাংলাদেশে পৌঁছেছে। ডিএনএ নমুনা সংগ্রহ ও পরীক্ষার জন্য সন্ধ্যায় মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়।

এর আগে বুধবার (১৫ নভেম্বর) বিকেলে ভারতের দিল্লি থেকে মরদেহগুলো একটি কার্গো বিমানে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের গণপূর্ত বিভাগের ইঞ্জিনিয়ার মো. আবুল হোসেন সরকার বলেন, শনিবার (১১ নভেম্বর) কাশ্মীরে হাউসবোটে আগুন লেগে তিন বাংলাদেশি মারা যান। এর মধ্যে দুজন প্রকৌশলী ছিলেন। তারা হলেন: গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অনিন্দ্য কৌশল ও উপবিভাগীয় প্রকৌশলী ইমন দাশগুপ্ত এ ছাড়া আরেকজন তাদের বন্ধু ব্যবসায়ী মো. মঈনুদ্দিন।

তিনি আরও বলেন, তিনজনের বাড়িই চট্টগ্রামে। ভারতে তাদের ময়নাতদন্ত হয়েছে। তবে আগামীকাল (বৃহস্পতিবার) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আবারও তাদের ময়নাতদন্ত এবং ডিএনএ নমুনা সংগ্রহ করা হবে।

উল্লেখ্য, শনিবার (১১ নভেম্বর) ভোরে ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের শ্রীনগরে বিখ্যাত পর্যটনকেন্দ্র ‘ডাল লেকে’ হাউসবোটে আগুন লেগে তিন বাংলাদেশি পর্যটকের মৃত্যু হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন