হোম খুলনাঝিনাইদহ কালীগঞ্জে বিএনপি নেতার বাড়িতে পুলিশের বেপরোয়া তল্লাশি :আসবাবপত্র ভাংচুর

শিপলু জামান, ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় বিএনপি নেতাকর্মীদের বাড়িতে পুলিশি অভিযানের নামে ভাংচুরের অভিযোগ উঠেছে । ১২ নভেম্বর রবিবার রাত ১০ টার দিকে কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদের নিজ বাড়ি খয়েরতলায় তাকে না পেয়ে কালীগঞ্জ থানা পুলিশের একটি অভিযানিক দল তার বাড়িতে ভাংচুর করে বলে অভিযোগ পাওয়া গেছে ।

আব্দুস সামাদের পারিবারিক সূত্র থেকে জানা যায় ,পুলিশের একটি অভিযানিক দল গত রবিবার রাত ১০ টার দিকে উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক আব্দুস সামাদের বাড়িতে গিয়ে তাকে না পেয়ে তার বাড়ি তল্লাশি করে । এ সময় তাকে বাড়িতে পেয়ে তার বাড়ির আসবাবপত্র ভাংচুর করে ।

আব্দুস সামাদ প্রতিবেদকে জানান , কি কারনে আমার নামে মামলা হলো জানিনা ।তবে এসব নিয়ে ভাবার সময় নেই ।কাঙ্খিত লক্ষ অর্জন না হওয়া পর্যন্ত বাড়ি ফিরছি না ।তবে পুলেশের এমন হীন আচরনের তিব্র নিন্দা জানাই ।

এ ব্যপারে ঝিনাইদহ-৪ আসনের মনোয়ন প্রত্যাশি ও উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক হামিদুল ইসলাম হামিদ জানান, বিএনপি নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে পুলিশ তল্লাশির নামে বেপরোয়াভাবে ভাংচুর করছে ।আমি পুলিশরে এ নগ্ন আচরনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।কোন কিছুতেই আন্দোলন থামানো যাবে না ।তারেক রহমানের নির্দেশে লক্ষ অর্জিত না হওয়া পর্যন্ত আমরা আমৃত্যু রাজপথেই থাকবো ।

এ ব্যাপারে কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান ,ভাংচুরের ঘটনা কোন ঘটনা ঘটেনি ।কাউকে অযথা হয়রানী করা হচ্ছে না ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন