হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরার কলারোয়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামী মুজিবুর রহমান গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার কলারোয়ায় স্ত্রী রানু খাতুনকে লোহার শাবল দিয়ে পিটিয়ে হত্যার ২৪ ঘন্টার মধ্যে স্বামী মুজিবুর রহমানকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার ভোর রাতে শ্যামনগর উপজেলার ধুমঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এর আগে বুধবার সকালে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের মা কলারোয়া উপজেলার রঘুনাথপুর গ্রামের বেলফুল বেগম বাদী হয়ে ওই দিন রাতেই কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন

গ্রেফতারকৃত মুজিবুর রহমান (৩৫) কলারোয়া উপজেলা সদরের গদখালী গ্রামের ইমান আলীর পুত্র।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার এ.এস.পি মোঃ নাজমুল হক জানান, বুধবার (১৮ অক্টোবর) সকালে স্ত্রী মোছাঃ রানু খাতুন এর সাথে মুজিবুর রহমান এর পারিবারিক কলহ বাধে। এরই জের ধরে কথা কাটাকাটি এক পর্যায়ে মুজিবুর রহমান লোহার শাবল দিয়ে মাথার ডান পাশে আঘাত করে স্ত্রী রানু খাতুনকে হত্যা করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় নিহতের মা বেলফুল বেগম বাদী হয়ে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এক পর্যায়ে মামলা দায়েরের পর আসামী মুজিবর রহমান শ্যামনগর থানার ধুমঘাট গ্রামে তার এক আত্মীয়ের বাড়িতে অবস্থান নিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হন। তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামীকে কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন