হোম খুলনাঝিনাইদহ অপপ্রচারের প্রতিবাদে ঝিনাইদহ জেলা ছাত্র লীগের সভাপতির সংবাদ সম্মেলন

ঝিনাইদহ অফিস:

অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ঝিনাইদহ জেলা ছাত্র লীগের সভাপতি সজীব হোসেন। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনাতায়নে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সেসময় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি অনিক হাসান, যুগ্ম-সাধারন সম্পাদক রমজান আলী, সরকারি কেসি কলেজের সভাপতি মাহাতসিন বিল্লা জিসানসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সভাপতি সজীব জানান, সম্প্রতি কিছু অসাধু ব্যক্তি ও কু-চুক্রিমহল কয়েকটি পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। তার বিরুদ্ধে চাঁদাবাজি, জমি দখলের নানা অভিযোগ এনে যে সংবাদ পরিবেশন হয়েছে তার কোন সত্যতা নেই।

সংবাদ সম্মেলনে সজীব দাবী করেন, জেলা ছাত্র লীগের কমিটি গঠনের সময় যারা সভাপতি পদে প্রার্থী ছিলেন কিন্তু হতে পারেন নি। তারাই আমার বিরুদ্ধে এসব মিথ্যাচার করছে। আমাকে রাজনৈতিক ভাবে হয়ে প্রতিপন্ন করার জন্য তারা বিভিন্ন ভাবে অপপ্রচার চালাচ্ছে। তিনি আরও বলেন, আমার ভয়েজ কল রেকডিং যেটা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হয়েছে তার সর্ম্পূণ্য মিথ্যা ও এডিট করা। তিনি এমন ঘটনার তীব্র প্রতিবাদের পাশাপাশি প্রকৃত সত্য ঘটনা তুলে ধরার জন্য জোর দাবি জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন