হোম অন্যান্যসারাদেশ মোরেলগঞ্জে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ২

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটের মোরেলগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। বুধবার ( ২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ উপজেলার সিআরসি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মুখোমুখি সংঘর্ষে এনামুল খান (২৬) ঘটনাস্থলেই ও তার বন্ধু রাকিবুল হাওলাদার (৩২) খুলনা মেডিকেলে নিহত হয়। এ সময় আরো ৪জন গুরুতর আহত হয়। নিহত এনামুল খান মোরেলগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের সালাম খানের ছেলে ও রাকিবুল পঞ্চকরন ইউনিয়নের দলিল লেখক রুহুল আমিন হাওলাদারের ছেলে। নিহত রাকিবুলের ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে এনামুলের মরদেহ উদ্ধার করে হেফাজতে নিয়েছে।

মোরেলগঞ্জ সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা প্রবির কুমার দেব নাথ জানান,খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দিয়েছে।

দুর্ঘটনায় আহত রাহিন(২৪) ও তাজিনের (২২) চাচা মোঃ শহিদুল ইসলাম জানান, দু ভাইয়ের অবস্থা সংকটাপন্ন। এখনও জ্ঞান ফেরেনি। সম্পর্কে তারা চাচাতো ভাই। এ ছাড়াও উপজেলার বাদুরতলা গ্রামের ওমর হাওলাদার ছেলে রমজান (২৪) ও শরণখোলা উপজেলার দক্ষিন রাজাপুর গ্রামের বীরেন্দ্রনাথ হালদারের ছেলে দেবাশিষ হালদার (২১) গুরুতর আহত অবস্থায় খুলনায় স্থানান্তর করা হয়েছে।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান, দুই মোটরসাইকেলে ছয় জন নিয়ে দ্রুত গতিতে ড্রাইভ কালে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিহত এনামুলের মরদেহ ও মটরসাইকেল দুটি থানায় নেয়া হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান বলেও জানান এ কর্মকর্তা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন