হোম খেলাধুলা নাফিস ইকবালের রহস্যময় পোস্ট

স্পোর্টস ডেস্ক:

নাটক যেন শেষই হচ্ছে না। বিশ্বকাপ দলে জায়গা পাননি তামিম ইকবাল। তার পাশাপাশি মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয় দলের টিম ম্যানেজার নাফিস ইকবাল সরিয়ে দেয়া হয়েছে। তিনি তামিম ইকবালের বড় ভাই। এরপর বুধবার (২৭ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি রহস্যময় পোস্ট দেন নাফিস ইকবাল। তামিমকে ধৈর্য ধরতে বলেছেন তার ভাই নাফিস।

বিকেলে বিশ্বকাপের জন্য ভারতে উড়াল দেবে বাংলাদেশ দল। তার আগে বুধবার সকালে ফেসবুকে একটি পোস্ট করেন তামিম ইকবাল। সেখানে তিনি লেখেন, ‘আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেয়ার পর একটি ভিডিওবার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েকদিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো। গত কয়েকদিন অনেক কথাই গণমাধ্যমগুলোতে এসেছে। আমি মনে করি বাংলাদেশ দলের এবং আমার ভক্ত – সমর্থক সবাই পরিষ্কারভাবে সবকিছু জানার অধিকার রাখে।’

তার কিছুক্ষণ পরই তামিমের ভাই নাফিস ইকবাল ফেসবুকে তার দুই সন্তানের সঙ্গে একটি ছবি দিয়ে পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘নীরবতা মানে শূন্যতা নয়। কখনও কখনও নীরবতাতেই আছে সকল উত্তর। আল্লাহ্‌র পরীক্ষার সর্বোচ্চ সাড়া দেয়া যায় ধৈর্যের দ্বারা। আমাকে এবং আমার পরিবারকে আপনাদের দোয়ায় রাখবেন।’

তামিমের বিশ্বকাপ দলে জায়গা না পাওয়ার আগে জাতীয় দলের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে টিম ম্যানেজারের দায়িত্বে থাকা সাবেক ক্রিকেটার নাফিস ইকবালকেও। নাফিস ইকবালের জায়গায় ভারত বিশ্বকাপে রাবিদ ইমাম বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজারের দায়িত্বে পালন করবেন। বিশ্বকাপে মিডিয়া ম্যানেজারের পাশাপাশি টিম ম্যানেজারের দায়িত্বও পালন করবেন তিনি।

বাংলাদেশের টিম ম্যানেজার থাকছেন না জানার পর নাফিস বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার তৃতীয় ম্যাচ চলাকালে দল ছেড়ে চলে যান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন